শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২৮ জুন ২০২৪, ০০:০০

দ্বিতীয় বার বাকিলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ড. অসীম কুমার দাস

কামরুজ্জামান টুটুল ॥
দ্বিতীয় বার বাকিলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ড. অসীম কুমার দাস

টানা দ্বিতীয়বারের মতো হাজীগঞ্জের ঐতিহ্যবাহী বকিলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন প্রধানমন্ত্রীর ক্ষুদ্র নৃ-গোষ্ঠী উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. অসীম কুমার দাস। বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত সভাপতি নির্বাচনে একক প্রার্থী হিসেবে ড. অসীম কুমার দাসকে নির্বাচিত ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম।

সভাপতি নির্বাচনে বিদ্যালয়ের নব-নির্বাচিত ও হ্যাট্রিক অভিভাবক সদস্য মোঃ হোসেন মোল্লা লিটন সভাপতি পদে ড. অসীম কুমার দাসের নাম প্রস্তাব এবং শিক্ষক প্রতিনিধি রেহানা আক্তার সমর্থন করেন। সভাপতি পদে দ্বিতীয় কোনো ব্যক্তির নাম প্রস্তাব না আসায় উপস্থিত সবার সম্মতিক্রমে একক প্রার্থী হিসেবে ড. অসীম কুমার দাসকে সভাপতি ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য সচিব মোঃ মজিবুর রহমান, অভিভাবক সদস্য মোঃ এনামুল হক তোয়াব, মোঃ আবুল হোসেন লিটন, শ্যামল চন্দ্র দাস ও সংরক্ষিত অভিভাবক সদস্য তাজমীরা আক্তার লুবনা, শিক্ষক প্রতিনিধি মাওলানা মোঃ মজিবুর রহমান, মিল্লাতুন হোসাইন, সহকারী প্রধান শিক্ষক সুমন চন্দ্র সাহাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিকে নব-নির্বাচিত সভাপতি ড. অসীম কুমার দাসকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষকসহ অভিভাবক ও দলীয় নেতৃবৃন্দ।

স্থানীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এক প্রতিক্রিয়ায় ড. অসীম কুমার দাস বলেন, বিদ্যালয়ের সম্পত্তি দখলমুক্ত, সীমানা নির্ধারণপূর্বক সীমান প্রাচীর নির্মাণ, বিদ্যালয়কে কলেজে উন্নীতকরণ, পড়ালেখার মানোন্নয়নসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন বিষয়ে কাজ করা আমার অঙ্গীকার। স্থানীয় জনপ্রতিনিধি, পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক হাওলাদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়