শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ০০:০০

রেদওয়ান খান বোরহানের সাংবাদিক সম্মেলন
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহানসহ তার নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে তিনি সাংবাদিক সম্মেলন করেছেন। গতকাল রোববার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের ৩য় তলায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

রেদওয়ান খান বোরহান তার বক্তব্যে বলেন, লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিবিসি নিউজের নির্বাচনী এক্সপ্রেস-এ বক্তব্য রাখার সময় আমিসহ আমার নেতা-কর্মীদের উপর অতর্কিত হামলা করা হয়। আমি চাঁদপুর-৩ আসনের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে সেখানে গিয়েছি। তাদের হামলায় আমার প্রায় ২৫ জন নেতা-কর্মী আহত হয়েছে। যে আমাদের উপর হামলা করেছে তার নাম বলতে আমার লজ্জা লাগে। তারা কোথায় আওয়ামী লীগ করেছে। আজ তারা আওয়ামী লীগের নাম পরিচয় ব্যবহার করে নানা অপকর্ম করছে। সেলিম চেয়ারম্যান সশরীরে উপস্থিত থেকে লোকজন নিয়ে হামলা করে ১০টি গাড়ির মধ্যে ৫টি গাড়িও ভাংচুর করেছে।

তিনি আরো বলেন, আমি ঘটনার পর পর ডিসি ও এসপি সাহেবকে জানিয়েছি। পুলিশ ঘটনাস্থলে এসেছে। তবে এখনও মামলা করিনি, প্রস্তুতি চলছে। আমি নির্বাচনের মাঠে আছি, থাকবো। আজকে কোনো দলীয় নেতা-কর্মীকে সাথে নিয়ে আমি আসি নি। নিজে একাই সংবাদ সম্মেলনে এসেছি।

রেদওয়ান খান বোরহানকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, রিয়াদ ফেরদৌস, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক তালহা জোবায়ের। এ সময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে রেদওয়ান খান বোরহানের কাছে সাংবাদিকরা হামলায় আহতদের নাম এবং তাদের দলীয় পরিচয় জানতে চান। তা তিনি বলতে পারেননি। এছাড়া ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ বা ছাত্রলীগের কোনো নেতা আপনার সাথে সেখানে ছিল কি না, স্কুল মাঠের অনুষ্ঠানের জন্যে স্কুল কর্তৃপক্ষের অনুমতি নিয়েছেন কি না এসব প্রশ্নের জবাব তিনি এড়িয়ে যান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়