বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৪, ২১:০৮

বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি'র মতবিনিয় সভা

সামনে নির্বাচন, ধানের শীষের পক্ষে যেন মানুষের রায় থাকে আমাদেরকে সেভাবে কাজ করতে হবে ---শেখ ফরিদ আহমেদ মানিক

স্টাফ রিপোর্টার
সামনে নির্বাচন, ধানের শীষের পক্ষে যেন  মানুষের  রায় থাকে  আমাদেরকে সেভাবে  কাজ করতে হবে ---শেখ ফরিদ আহমেদ মানিক
বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি'র মতবিনিয় সভায় বক্তব্য রাখছেন জেলা বিএনপি'র সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক

জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন, আমাদের নেতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রাজনৈতিক দুরিদর্শিতা এবং তাদের কথাবার্তা বক্তব্য শুনে আজকে নতুন প্রজন্মের হাজার হাজার লক্ষ লক্ষ লক্ষ ফলোয়ার তৈরি হয়েছে। নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের পক্ষে মানুষের সহযোগিতা হয় এমন কাজ আমরা করব। কেউ কোন অপকর্ম করলে ভয় পাবেন না। কঠিন ব্যবস্থা নেওয়া হবে। ইউনিয়ন থানা কমিটির নেতাদেরকে বলবেন তারা যদি সমস্যার সমাধান না করে আমাকে ফোন করবেন।

শুক্রবার(৪ অক্টোবর) বিকালে চাঁদপুর সদর উপজেলা ১নং বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি ও অংগ সংগঠন আয়োজিত দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিয় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

লালপুর বালুধূম উচ্চ বিদ্যালয়ের (বিষ্ণুপুর) শ্রেণিকক্ষে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও চাঁদপুর সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ শাহজালাল মিশন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর হোসেন খান।

বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সেলিম মিজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ কাইউম মোল্লার সঞ্চালনায়

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট জাকির হোসেন ফয়সাল,

চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মোঃ মানিকুর রহমান (মানিক),সাধারণ সম্পাদক এড. নূরুল আমিন খান আকাশ প্রমুখ।

এছাড়াও চাঁদপুর জেলা বিএনপির সহ-সভাপতি ফেরদৌস আলম বাবু, কোষাধক্ষ্য আঃ কাদির বেপারি,

সদর উপজেলা বিএনপি দপ্তর সম্পাদক শরীফ আহমেদ খান, সদর উপজেলা যুবদলের আহবায়ক নজরুল ইসলাম নজু, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারী,বিএনপি নেতা অ্যাডঃ মাহমুদ কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়ার্ড পর্যায়ে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন গিয়াসউদ্দিন ভূঁঞা,মোফাজ্জল হোসেন,ছাত্তার দর্জি,আলমগীর হোসেন হাওলাদার, নুরে আলম জিকু,মিজানুর রহমান,সালাহউদ্দিন, আবুল হাশেম, ইউনিয়ন যুবদলের সভাপতি কামাল হোসেন মিয়াজী প্রমুখ।

এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ ফরিদ আহমেদ মানিক দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, শহীদ জিয়ার এই দলকে টিকিয়ে রেখেছে আমাদের তৃণমূলের নেতাকর্মী ও সমর্থক বৃন্দ।

কাল সাপ পকেটে রাখতে নেই, কালকে সে আপনাকে ছোবল দিবে। আগামী ৯ তারিখ থেকে হিন্দু ধর্মাম্বলিদের পূজা শুরু হবে। আমাদের দলের বিএনপি ছাত্রদল যুব দলের আলাদা কমিটি থাকবে প্রতিটি পূজা মন্ডপে।কোনভাবেই আমাদের হিন্দু ভাইবোনদের এই পূজা ব্যাঘাত না হয় তার দিকে লক্ষ্য রাখতে হবে। এই নির্দেশনা আমাদের নেতা তারেক রহমানের। স্থানীয় পর্যায়ে কোন সমস্যা থাকলে জানাবেন। যেহেতু আমরা ক্ষমতাই নেই আমরা প্রশাসনকে বলে এলাকার উন্নয়নে ভূমিকা রাখবো।

দলীয় নেতা কর্মিরা কোন জমি জমা মারামারির ঝামেলায় বিচার করতে যাবেন না। আদালতে পাঠিয়ে দিবেন। বিএনপি নেতাকর্মী কোনভাবেই এসব কাজে জড়াতে পারবেনা।

পরে শেখ ফরিদ আহমেদ মানিক সেখানে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সন্ধ্যায় স্থানীয় বাইতুল মামুর জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন।সেখান থেকে তিনি চাঁদপুর আসার পথে বিষ্ণুপুরে বিএনপির থেকে নেতা ত্যাগী ও নির্যাতিত নেতা মরহুম আব্দুস সামাদ হাওলাদার কবর জিয়ারত করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়