শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৩

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ
কামরুজ্জামান টুটুল

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজর এসএসসি-২০২৪ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও তাদের সফলতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারী) প্রতিষ্ঠানের হলরুমে অনুষ্ঠিত এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।

অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, অতিথি ও অভিভাবকদের মধ্যে মো. আবুল কালাম, মো. মনির হোসেন ভুঁইয়া ও আরিফ ইমাম মিন্টু প্রমুখ।

সিনিয়র শিক্ষক মহিউদ্দিন মো. নাজমুস শাহাদাতের সঞ্চালনে অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন, সহকারী প্রধান শিক্ষক হোসাইনুল আজম, বিএম শাখার সমন্বয়কারী মো. মোস্তাফিজুর রহমান, ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার, সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান, ইন্সট্রাক্টর মো. শাহজাহান মুন্সী। এসময় অতিথি ও শিক্ষকরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে নুরজাহান আক্তার, আয়েশা মাফনুন, মালিহা বিনতে মনির, এসএম মাহবুবুল মাওলা, সুমাইয়া আরিফ, মহিমা দেবনাথ, অধ্যয়নরতদের মধ্যে তাহমিদ ইসমাঈল সর্দার, জান্নাতুন নাঈম ইকরা, ফারহান আহনাফ, রুবাইয়াত ফেরদৌস, মাহিয়ান জিসান প্রমুখ।

অনুষ্ঠানে শ্রদ্ধাঞ্জলি পাঠ করেন, শিক্ষার্থী সামিয়া শাহরিয়া ছোঁয়া, বিদায়ী মানপত্র পাঠ করেন নাজা আরিহা তানহা। শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী ওমর আব্দুল্লাহ, নাতে রাসূল (সাঃ) পরিবেশন করেন মায়েদা এবং গীতা থেকে পাঠ করেন উৎকর্ষ ভৌমিক।

সংবর্ধনার পূর্বে বিদ্যালয় মসজিদে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, খতমে ইউনুছ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় কলেজ শাখার সমন্বয়কারী মো. তাজুল ইসলামসহ সিনিয়র শিক্ষক মমতাজ বেগম, মো. জাহাঙ্গীর হোসেন, বলাই চন্দ দে, মোহাম্মদ মনির হোসেনসহ অন্যান্য শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়