শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ১৮ জুন ২০২২, ১৯:২০

২৭ বছর ধরে আপনাদের জন্য কাজ করছি - মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

কামরুজ্জামান টুটুল
২৭ বছর ধরে আপনাদের জন্য কাজ করছি - মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

গত ২৭ টি বছর ধরে আপনাদের জন্য কাজ করছি। হাজীগঞ্জ ও শাহরাস্তিতে আমার আত্বীয়-স্বজনের বাইরের সবাই আমার আত্মার আত্মীয়। আমি নিজে কোন ব্যবসায়ী না, আমার সন্তানরা দেশের বাইরে সবাই প্রতিষ্ঠিত তাই আমার নিজের কোন লোভ নেই বা পিছু টান নেই। অতীতের দিনগুলির মতো আমি সব সময় আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করে যেতে চাই। শনিবার (১৮ জুন) হাজীগঞ্জের ৯ ও ১০ নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন অনুৃষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্যে এ সব কথা বলেন চাঁদপুর ৫ ( হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনি এলাকার ৪ বারের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসালাম বীর উত্তম এমপি।

এ সময় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি আরো বলেন,জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারনে দেশে অভাবনীয় উন্নয়ন হচ্ছে। মেঘা প্রকল্পের বেশির ভাগ গুলো শেষে পথে,দেশের অধিকাংশ জেলাগুলো শতভাগ বিদ্যুতায়িত হয়েছে। পদ্মা সেতু উদ্বোধনের অপেক্ষায়। আগের সরকারগুলো আমাদের মতো উন্নয়ন করলে দেশের উন্নয়ন আরো আগে হতো।

নিজ নির্বাচনি এলাকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরতে গিয়ে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, এই হাজীগঞ্জ শাহরাস্তি ২২ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় যখন আমরা প্রথম নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে এসেছি তখন গ্রামের সকল রাস্তা মাটির ছিলো। অধিকাংশ সড়কে রিক্সা পর্যন্ত চলতো না,রিক্সা থেকে নেমে পায়ে হেটে যেতে হতো। কালভার্ড ব্রীজ ছিলো না,ছিলো বাঁশের সাঁকো। এখন দুই উপজেলায় ৭শ কিলোমিটার পাকা সড়ক করা হয়েছে। ৮শ কালভার্ড ব্রীজ করা হয়েছে,ডাকাতিয়া নদীর উপরে ৮ টি ব্রীজ করা হয়েছে আরো দুটি চলমান রয়েছে।

অনুষ্ঠানগুলো সভাপ্রধানের দায়িত্ব পালন করেন যথাক্রমে গন্ধর্ব উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি পরিষদের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল এবং গন্ধব্যপুর দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু। দিনভর অনুষ্ঠিত সভাগুলিতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক, অফিসার ইনচার্জ যোবাইর সৈয়দ, উপজলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ন আহবায়ক জাকির হোসেন সোহেল, ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, মেহেদি হাসান রাব্বী, চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদি, মানিক হোসেন প্রধানীয়া, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান, খোরশেদ আলম প্রধানীয়া, সাবেক চেয়ারম্যান জাকির হোসেন লিটু, রফিকুল ইসলাম মিলিটারী, আওয়ামীলীগ নেতা অমল ধর, হাবিবুর রহমান লিটন, এম এ হাসেমসহ হাজীগঞ্জ উপজেলা পৌর ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য এদিন তিনি উপজেলার গন্ধব্যপুর উত্তর ও দক্ষিন ইউনিয়নের জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, কাকৈরতলা আলিম মাদরাসার একাডেমিক ভবন, মালিগাঁও উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, দেশগাঁও দারুস সুন্নহ ইসলামিয়া দাখিল মাদ্রাসা, দেশগাঁও জয়নাল আবেদিন উচ্চ বিদ্যালয় ও দেশগাঁও ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের উদ্ভোধন করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়