শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৮ আগস্ট ২০২১, ১০:১২

হাজীগঞ্জে কেন্দ্রীয় ম্বেচ্ছাসেবক দলের শীর্ষ নেতৃবৃন্দের আগমনে পুলিশের কঠোর অবস্থান

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে কেন্দ্রীয় ম্বেচ্ছাসেবক দলের শীর্ষ নেতৃবৃন্দের আগমনে পুলিশের কঠোর অবস্থান

বিএনপির সহযোগী সংগঠন স্বেচ্ছাসবেক দল কেন্দ্রীয় কমিটির কয়েকজন শীর্ষনেতার আগমনে পুৃলিশ কঠোর অবস্থান নিয়েছে। আজ শনিবার দুপুরে এই সকল নেতা লায়ন ইঞ্জিনিয়ার মমিনূল হকের সোনাইমুড়ির বাসভবনে পোঁছার কথা। উপজেলা সেচ্ছাসেবক দলের একটি অনুষ্ঠানে যোগ দেবেন এই সকল কেন্দ্রীয় নেতাগন।

নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, ঢাকা থেকে রওনা দিয়ে কচুয়ার একটি অনুষ্ঠানে যোগ দিবেন কেন্দ্রীয় এই সকল নেতৃবৃন্দ। কচুয়া থেকে হাজীগঞ্জে অনুষ্ঠান সংক্ষিপ্ত করে রামগঞ্জে যাবেন এই সকল নেতৃবৃন্দ।

খোঁজ নিয়ে জানা যায়, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনে ব্যাপক জনসমাগমসহ বিশৃঙ্খলা ঠেকাতে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ। ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে সংগঠনের সংশ্লিষ্টদেরকে জানিয়ে দেয়া হয়েছে সভায় ৩০ থেকে ৪০ জনের বেশি নেতাকর্মী অংশ গ্রহন করতে পারবে না। এর ব্যত্যয় ঘটলে সংগঠনকে এর দায় নিতে হবে। এদিকে বিষয়টি নিয়ে জেলা থেকে অতিরিক্ত পুলিশ চাওয়া হয়েছে বলে থানার একটি সূত্র হতে জানা গেছে।

উপজেলা স্বেচ্ছাসেবক দল হাজীগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব বিল্লাল হোসেন জানান,কেন্দ্রীয় এই সকল নেতৃবৃন্দ রামগঞ্জ যাওয়ার সময় মমিন ভাইয়ের বাড়িতে যাত্রাবিরতি করবেন আর ছোট একটি অনুষ্ঠানে অংশ নেবেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ জানান, প্রথমত দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব তার উপর অনুমোদন না নিয়ে দলটি অনুষ্ঠানের আয়োজন করেছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে আমরা যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তত।

এদিকে দেশের একটি শীর্ষস্থানীয় গোয়েন্দা সংস্থার জেলায় কর্মরত এক কর্মকর্তা জানান,বিষয়টি আমরা জেনেছি আর উপরে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়