শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৪:৩৮

শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে জেলা প্রশাসনের শ্রদ্ধার্ঘ্য অর্পণ

অনলাইন ডেস্ক
শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে জেলা প্রশাসনের শ্রদ্ধার্ঘ্য অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ক্রীড়া ব্যক্তিত্ব ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী চাঁদপুরে জেলা প্রশাসনের স্বাস্হ্য বিধি মেনে পালন করা হয়েছে। আজ চাঁদপুর স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে জন্মবার্ষিকী পালন করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে পুস্পস্তবক অর্জন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম ( বার), জেলা আওয়ামীলীগ, জেলা মুক্তিযুদ্ধা সংসদ, জেলা পরিষদ, এল জি ই ডি, জেলা কমান্ডেন্ট,প্রাথমিক শিক্ষা বিভাগ, উপজেলা প্রশাসন, ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,ষোলঘর সরকারি প্রাথমিক, চাঁদপুর সরকারি কলেজ,জেলা ক্রীড়া সংস্হা, নতুন বাজার ক্রীড়া চক্র, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর, ভলিবল একাডেমি, শেখ রাসেল ক্রীড়া চক্র, আবাহনী ক্রীড়া চক্র,মোহামডান স্পোটিং ক্লাব, নিতাইগঞ্জ ক্রীড়া চক্র, তালতলা ক্রীড়া চক্র, কিশোর ফুটবল একাডেমী,চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজ, নাজির পাড়া ক্রীয়া চক্র, পশ্চিম শ্রীরামদি ক্রীড়া চক্র সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন পুস্পস্তবক অর্পন করে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্যাপ্টেন শহীদ শেখ কামাল ১৯৪৯ সালের আজকের দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ছিলেন। ১৯৬৯-এর গণঅভ্যুত্থান ও ৭১-এর মহান মুক্তিযুদ্ধে যথাযথ ভূমিকা পালন করেন শেখ কামাল। ছাত্রজীবন থেকেই ক্রীড়াঙ্গন, শিল্প-সংস্কৃতি ও রাজনীতির সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখে ছিলেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। ঢাকার শাহীন স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন তিনি। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগ থেকে তিনি বি.এ অনার্স পাস করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়