শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২১, ১৯:২৪

ফরিদগঞ্জে ৩২ চেয়ারম্যান প্রার্থীসহ ৫০ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

ফরিদগঞ্জে ৩২ চেয়ারম্যান প্রার্থীসহ ৫০ জনের মনোনয়নপত্র প্রত্যাহার
প্রবীর চক্রবর্তী

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাজনী লড়াইয়ে ৬৯৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতার জন্য টিকে রইল। সোমবার (২০ ডিসেম্বর) এ সকল প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করবে সংশ্লিষ্ট রির্টানিং অফিসার ।

আজ রোববার (১৯ ডিসেম্বর) মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন পর্যন্ত মোট সকল ইউনিয়নের ৩২জন চেয়ারম্যান প্রার্থী এবং সাধারণ সদস্য পদের ১৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়। ফলে ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৩ জন, সংরক্ষিত আসনের ১২৪ জন এবং সাধারণ আসনে ৪৯৬ জন প্রার্থীসহ মোট ৬৯৩ জন প্রার্থী নির্বাচনী লড়াইয়ে টিকে রইল।

শেষদিন পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারকারী হলেন বালিথুবা পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে আনিসুজ্জামান, মনির হোসেন মজুমদার, আতিকুর রহমান বাবলু পাটওয়ারী এবং সাধারণ সদস্য ১জন। বালিথুবা পুর্ব ইউনিয়নে চেয়ারম্য্যান পদে জাহাঙ্গীর হোসেন এবং সাধারণ সদস্য পদে ২জন । সুবিদপুর পুর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে জানিবুল হক জুয়েল, নজরুল ইসলাম পাটওয়ারী, হোসেন রাজা এবং সদস্য পদে ২জন। সুবিদপুর পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে বাচ্চু মিয়া মজুমদার । গুপ্টি পুর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে বেনজির আহমেদ সুমন, আঃ ছাত্তার পাটওয়ারী, আনোয়ার হোসেন ও মো: রাশেদ আলম এবং সদস্য পদে ১জন। গুপ্টি পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: শাহজাহান মোল্লা, আবুল কাশেম আজাদ ও সদস্য পদে ৩জন, পাইকপাড়া উত্তর ইউনিয়নে আনোয়ার হোসেন, সহিদুল ইসলাম , বশির উল্ল্যা, এমরান হোসেন এবং সদস্য পদে ২জন। গোবিন্দপুর উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে পুতুল সরকার, আবু তাহের সরকার, মোনায়েম খান ও সদস্য পদে ২জন। গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আ: হান্নান মিয়া, আলী আক্কাছ, জহিরুল ইসলাম ভ‚ঁইয়া, এস এম হাবিবুর রহমান এবং সদস্য পদে ২জন। চরদুঃখিয়া চেয়ারম্যান পদে শাহাদাত হোসেন টেলু পাটওয়ারী, মাও. ইকরাম হোসাইন, আ: মোতালেব, তোফাজ্জল হোসেন বাচ্চু, বিল্লাল হোসেন এবং সদস্য পদে ১জন। রূপসা উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে নজরুল ইসলাম সুমন ও সদস্য পদে ২জন। রূপসা দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: শাহআলম মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

এদিকে ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের সংরক্ষিত আসন ২নং ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে বয়স জনিত কারণে একজনের মনোনয়ন বাতিল হওয়ায় রিটানিং অফিসার একমাত্র প্রার্থী হিসেবে পলী রানী চৌধুরীকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়