রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন
  •   জার্মানিতে কঠিন হচ্ছে রাজনৈতিক আশ্রয়
  •   ইতালির দ্বীপে নৌকাডুবিতে নিখোঁজ ২১
  •   অভিভাবকহীনতায় দিশেহারা চাঁদপুরের আওয়ামী লীগ নেতা-কর্মীরা
  •   আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা

প্রকাশ : ২৭ জুন ২০২৪, ১৯:৫৪

হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের বিদায় ও বরণ

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের বিদায় ও বরণ

হাজীগঞ্জে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের বিদায় ও বরণ অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৭ জুন বৃহস্পতিবার উপজেলা আইন-শৃঙ্খলা ও মাসিক সভায় বিদায়ী ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি এবং নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তারকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীলের সভাপ্রধানর অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা ও মাসিক সভার শুরুতে বক্তব্য দেন বিদায়ী ভারপ্রাপ্ত চেয়ারম্যান (ভাইস চেয়ারম্যান) গোলাম ফারুক মুরাদ ও মির্জা শিউলী পারভীন মিলি, ইউপি চেয়ারম্যানদের পক্ষে মানিক হোসেন প্রধানীয়া ও মজিবুর রহমান মজিব, কর্মকর্তাদের পক্ষে উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, প্রকৌশলী রেজওয়ানুর রহমান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌঃ মোঃ জাকির হোসেন প্রমুখ।

উপজেলা প্রশাসন ও সরকারি বিভিন্ন দপ্তরের পক্ষে বিদায়ী ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক (ক্রেস্ট) তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মাওলা নঈম এবং ইউপি চেয়ারম্যানদের পক্ষে সকল ইউপি চেয়ারম্যান।

একই সময়ে উপজেলা প্রশাসন ও সরকারি বিভিন্ন দপ্তরের পক্ষে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদানের মাধ্যমে বরণ করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহান, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবু সাঈদ, সমবায় কর্মকর্তা মুহাম্মদ গোলামুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহজালাল, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবু ছাইদসহ সকল দপ্তরের সরকারি কর্মকর্তারা।

এছাড়াও পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ আজাদ হোসেন মজুমদার, ইউপি চেয়ারম্যান মোঃ মফিজুর রহমান, মোঃ মিজানুর রহমান মিলন, গোলাম মোস্তফা স্বপন, ইউসুফ প্রধানীয়া সুমন, মোঃ নুরুল আমিন হেলাল, মোঃ মোস্তফা কামাল মজুমদার, কাজী নুরুর রহমান বেলাল, মোঃ গিয়াস উদ্দিন বাচ্চু, একেএম মজিবুর রহমান, মোঃ আবু তাহের প্রধানীয়াসহ অন্যান্য জনপ্রতিনিধি ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তার নিজ নিজ কার্যালয়ে গেলে দলীয় নেতা-কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়