শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০

মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগ করি

------সুজিত রায় নন্দী

অনলাইন ডেস্ক
মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগ করি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। আওয়ামী লীগ সবসময়ই শেখ হাসিনার নেতৃত্বে অসহায় মানুষের ভাগ্যবদলে কাজ করছে।

২ এপ্রিল মঙ্গলবার বিকেলে শহরের ওয়্যারলেছ বাজারে চাঁদপুর সিটি কলেজের উদ্যোগে এতিম অসহায় দুঃস্থ ও বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী আরও বলেন, আওয়ামী লীগ মানুষের জন্যে কাজ করে। শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই পবিত্র মাহে রমজানে আমরা সারাদেশের ন্যায় চাঁদপুরের অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি।

এ সময় তিনি অন্ধ প্রতিবন্ধী, এতিমখানা, কমিউনিটি পুলিশিং, সরকারি শিশু পরিবার, আঞ্জুমান খাদেমুল ইনসানসহ বিভিন্ন সেচ্ছাসেবক সংগঠনের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ মোঃ সহিদুল ইসলামের সভাপতিত্বে ও কলেজ গভর্নিং বডির সদস্য আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শাহআলম মিয়াজী, শ্রমবিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেনু বেগমসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়