শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ১৮:৫৭

নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান

নুরুল ইসলাম ফরহাদ
নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা বিএনপির আহ্বায়ক এমএ হান্নান।

সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত সমাজ বিনির্মাণে জনমত গঠনের লক্ষ্যে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। ১২ অক্টোবর শনিবার বিকেলে গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক ও শিল্পপতি আলহাজ্ব এমএ হান্নান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করার দায়িত্ব সর্ববৃহৎ রাজনৈতিক দল হিসেবে বিএনপিকেই নিতে হবে। লুটেরাদের সীমাহীন লুটপাটে বিলিয়ন-মিলিয়ন কোটি ডলারের ঋণের বোঝা মাথায় নিয়ে ভঙ্গুর বাংলাদেশকে আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে এগিয়ে নিতে হবে। যুদ্ধ এখনো শেষ হয়ে যায়নি। জনগণের যুদ্ধ তো সবে শুরু। শেখ হাসিনাসহ তার দোসরদের গণহত্যা, সীমাহীন খুন-গুম, লুটপাট ও ছাত্র-জনতার বুকে নির্বিচারে গুলিবর্ষণের সব ঘটনার বিচার করতে হবে। ইতোমধ্যে আমি জেনেছি, ফরিদগঞ্জে বিএনপি নামধারী অনেকেই সন্ত্রাস, চাঁদাবাজি, বিভিন্ন সংগঠনের অফিস দখলের সাথে নিজেদেরকে জড়িয়েছে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশ, জাতীয়তাবাদী দল- বিএনপিতে কোনো সন্ত্রাস, চাঁদাবাজের ঠাঁই নেই। এ সময় তিনি জনসভায় উপস্থিত সকল নেতা-কর্মীকে চাঁদাবাজি, দখলবাজি না করার জন্যে শপথ করিয়েছেন।

জনসভায় উপস্থিত বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা হাত উঠিয়ে চাঁদাবাজি, দখলবাজি না করার শপথ গ্রহণ করেন।

গোবিন্দপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আলমগীর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি শরীফ মোঃ ইউনুছ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান দুলাল, নজরুল ইসলাম নজু পাটওয়ারী, আবু জাফর খসরু মোল্লা, ফারুক আহমেদ, মাসুদুর রহমান খান, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আরিফ পাটওয়ারী, পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন পাটওয়ারী প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়