শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০১ আগস্ট ২০২২, ২২:৫৫

সুরাইয়া-শহীদ উল্লাহ ফাউন্ডেশন কতৃক শহীদ উল্লাহ মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত

হাছান খান মিসু
সুরাইয়া-শহীদ উল্লাহ ফাউন্ডেশন কতৃক শহীদ উল্লাহ মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুরের সর্বজনশ্রদ্ধেয় বিশিষ্ট শিক্ষাবিদ প্রবীণ রাজনীতিবিদ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বোর্ডের সাবেক সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্লাহ মাস্টারের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১ আগস্ট সোমবার নিজ বাড়িতে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

২০২০ সালের ১ আগস্ট নিজ বাড়িতে তাঁর সকল শুভানুধ্যায়ীদের শোকসাগরে ভাসিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এ প্রবীন রাজনীতিবিদ । শহীদ উল্লাহ মাস্টার ছিলেন একজন প্রথিতযশা রাজনীতিবিদ ও প্রগতিশীল ব্যক্তিত্ব। তিনি সবসময়ই সমাজের উন্নয়নের কথা চিন্তা করতেন। জীবদ্দশায় তিনি কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

সুরাইয়া-শহীদ উল্লাহ ফাউন্ডেশন এর আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শহিদ উল্লাহ খান, সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ শাহ আলম মজুমদার নান্নু, যুগ্ম আহ্বায়ক মোঃ হোসেন শেখ, মোঃ ফারুক মজুমদার, প্রাক্তন শিক্ষক মোঃ হাফেজ খান, বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ হযরত আলী খান, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা গোলাম সরোয়ার রিপন, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি রহিম বাদশা, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মাহাবুবুর রহমান জুয়েল সহ তাঁর আত্মীয়স্বজন ও বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র এবং শুভানুধ্যায়ীগন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়