সোমবার, ২১ অক্টোবর, ২০২৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৪, ১৮:৪১

ছুটি শেষে কলেজ খুলে বাগানের গাছে মিলল ঝুলন্ত অর্ধগলিত লাশ

মো: জাকির হোসেন
ছুটি শেষে কলেজ খুলে বাগানের গাছে মিলল ঝুলন্ত অর্ধগলিত লাশ
লাশ দেখতে উৎসুক জনতার ভিড়। ছবি : সংগৃহীত

মেহেরপুর সরকারি কলেজের পিছন থেকে অর্ধগলিত অজ্ঞাত এক ব্যক্তির (আনুমানিক বয়স ৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০ অক্টোবর) দুপুর ২টার দিকে কলেজের পেছনের আম বাগানের একটি গাছের ডাল থেকে সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, চার থেকে পাঁচ দিন আগে মারা গেছেন ওই ব্যক্তি। রোববার দুপুর ২টার দিকে সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গলায় লুঙ্গি পেঁচিয়ে আম গাছের একটি ডালে ঝোলানো ছিল মরদেহ। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। পূজার টানা কয়েকদিনের ছুটি শেষে রোববার কলেজটি খোলা হয়েছে। এই কদিন নির্জন থাকায় এই ঘটনাটি ঘটতে পারে। তার শরীরের বিভিন্ন স্থানে পচন ধরায় চেনার কোনো অবস্থা নেই বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমানুল্লাহ বারী স্থানীয়দের বরাত দিয়ে বলেন, দুপুরের দিকে মেহেরপুর সরকারি কলেজের পেছনের আম বাগান থেকে বিকট দুর্গন্ধ বের হলে মানুষজন সেখানে যায়। পরে বাগানের মাঝখানের একটি আম গাছের ডালের সঙ্গে লুঙ্গির পেঁচিয়ে ঝোলানো অবস্থায় মরদেহ দেখে আমাদের খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়। এটি হত্যা নাকি আত্মহত্যা এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট শেষে বলা যাবে।

প্রসঙ্গত, দুর্গাপূজা, ফাতেহা-ই-ইয়াজদাহম, লক্ষ্মীপূজা ও প্রবারণা পূর্ণিমা উপলক্ষে ৯ দিনের সঙ্গে সাপ্তাহিক ছুটি (শুক্র ও শনিবার) মিলিয়ে টানা ১১ দিন বন্ধ ছিল স্কুল-কলেজ। টানা ছুটির পর আজ রোববার খুলেছে দেশের সব সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান।

তথ্যসূত্র :চ্যানেল ২৪

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়