শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৫ জুলাই ২০২৪, ২১:৪১

চেক বিতরণ অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ও আমার জন্য দোয়া করবেন

দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে   বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ও আমার জন্য দোয়া করবেন
অনলাইন ডেস্ক

চাঁদপুরে সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন জাতীয় সমাজকল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক ক্যান্সার-কিডনী রোগের চিকিৎসার আর্থিক সাহায্য ও সমাজকল্যাণ মন্ত্রী মহোদয়ের স্বেচ্ছাধীন তহবিল হতে বিভিন্ন মসজিদ-মাদ্রাসা মন্দির এবং সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের মাঝে প্রায় ৭০ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন চাঁদপুর - সদর আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপুমনি। আগামী শনিবার অনুদানের আরো আর্থিক সহযোগিতার চেক হস্তান্তর করবেন তিনি।

এ উপলক্ষে শুক্রবার (৫ জুলাই) বিকালে মন্ত্রীর চাঁদপুর শহরস্থ জেএম সেনগুপ্ত রোডের বাসভবনে চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন ও সমাজসেবা, চাঁদপুর।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে

সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে আমার থাকার কথা ছিল। কিন্তু আমার নির্বাচনী এলাকায় অনেকগুলো প্রোগ্রাম। এখানকার মানুষের প্রতি আমার দায়বদ্ধতা ভালোবাসা সেজন্য আমি সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারিনি। নাড়ির টানে ছুটে এসেছি আপনাদের কাছে। দেশের দক্ষিণ অঞ্চলে ব্যাপক পরিবর্তন নিয়ে এসেছে পদ্মা সেতু। মানুষের জীবনমান বদলে দিয়েছে। পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে এবং ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা আমাদের দেশের সন্তানদের জন্য আত্মবিশ্বাস আত্মমর্যাদার প্রতীক সক্ষমতার প্রতীক হিসাবে এই পদ্মা সেতু তেরি করেছেন আমাদের নিজস্ব অর্থায়নে। এটি আমাদের জন্য অত্যন্ত গর্বের। সেই প্রকল্পের সমাপনী উৎসবটা পদ্মার পাড়ে হয়ে গেল।

অনুষ্ঠানে মন্ত্রী আরো বলেন, সবাই বঙ্গবন্ধু কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি এভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুধু সামাজিক ক্ষেত্রে নয় যেমন আমাদের শিক্ষা ব্যবস্থা, নারীর উন্নয়ন শিশুদের কল্যাণ, বয়স্কদের জন্য সবার জন্য যেভাবে কাজ করে চলেছেন। আমাদের অর্থনীতিকে যেভাবে এগিয়ে নিচ্ছেন।বিজ্ঞান প্রযুক্তি সব দিকে আমাদের যে অগ্রযাত্রা তিনি যেন সুস্থ থাকেন দীর্ঘজীবী হোন।আগামী দিনেও আমাদের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে পারেন।প্রধানমন্ত্রীর জন্য এবং আপনাদের সেবা করে যেতে পারি আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে সভা প্রধানের বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বশির আহমেদ।

প্রধানমন্ত্রীর প্রতি দোয়া কৃতজ্ঞতা এবং সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনিকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর বাস স্ট্যান্ড গোর এ গরিবা জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রশিদ।

উপস্থিত ছিলেন পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইয়াসির আরাফাত, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী,চাঁদপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিনিয়র সহ-সভাপতি বাবু সুভাষ চন্দ্র রায় ,

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী,পি পি এডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা,

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট হুমায়ুন কবির সুমন, সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত, সমাজসেবা অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম,

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌরসভার প্যানেল মেয়র অ্যাডভোকেট হেলাল হোসাইন, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুরুল হায়দার সংগ্রাম, রেবেকা সুলতানা মুন্না,চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন সহ আরো অনেকে।

আর্থিক চেক বিতরণ অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাংবাদিক এমআর ইসলাম বাবু, পৌর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সাইফুদ্দিন বাবু, জেলা সমাজসেবা অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সরকারি পরিচালক ফিরোজ আহমেদ, চাঁদপুর জেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও পৌর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম।

এ সময় আলেম-ওলামা,মসজিদ-মাদ্রাসা মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের কর্মকর্তাবৃন্দ এবং অসুস্থ মানুষের পরিবারবর্গ ও আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এর আগে বেলা বারোটার সময় চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কালী ভাংতি এলাকায়

কুমিল্লা, ব্রাহ্মাণবাড়ীয়া ও চাঁদপুর জেলার গুরুত্বপূর্ণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অধীন 'চাঁদপুর পিএসসি গার্ডার ব্রীজ' নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

এরপর তিনি তাঁর নির্বাচনী এলাকার গরীব, অসহায় ও দুস্থদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করেন।

সন্ধ্যা ৭টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে 'জয়ধ্বনি সংগীত বিদ্যায়তন' এর একযুগ পূর্তি ও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

রাত ৮টায় তিনি জে এম সেনগুপ্ত রোডস্থ নিজ বাসভবনে

চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যানগণের সাথে মতবিনিময় করেন।

দুই দিনের সফরে মন্ত্রী ডাঃ দীপু মনি চাঁদপুরে অবস্থান করছেন। আজ শনিবার দলীয় প্রোগ্রামে সহ উন্নয়নমূলক প্রোগ্রামে অংশ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়