শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ১৭:৪২

সেনাবাহিনী করোনা রোগীদের জন্য দিলেন ১০টি অক্সিজেন সিলিন্ডার (দেখুন ভিডিও ক্লিপ)

মিজানুর রহমান

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে চাঁদপুরে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা স্বাস্থ্যবিভাগের কর্মকর্তার কাছে অক্সিজেন সিলিন্ডারগুলো তুলে দেন কুমিল্লা সেনানিবাসের ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

এসময় গণমাধ্যমকে তিনি বলেন, দেশের দুর্যোগকালীন প্রতিটি মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহযোগিতা দিতে সবসময় প্রস্তুত। তাই মাহামারি এই করোনার বিস্তারেও বাংলাদেশ সেনাবাহিনী অসহায় এবং কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা সংক্রমণ রোধে মানুষকে সচেতন করছে।

তিনি বলেন, অতীতের মতো এখনো বাংলাদেশ সেনাবাহিনী তাদের জীবনবাজি রেখে মাঠে কাজ করছে। সবাইকে সরকারের নির্দেশনা মেনে চলারর আহবান জানান তিনি।

এ সময় কুমিল্লা সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলিদ চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল আমিনুল আকবর, কর্ণেল ইমরু আল কায়েস, লে. কর্ণেল খায়রুল ইসলাম,র‍্যাবের কুমিল্লা-চাঁদপুরের কমান্ডার মেজর সাকিব, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিব উল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাসির উদ্দিন সরোয়ার, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীসহ সেনা ও বেসামরিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস সংক্রমণরোধে করণীয় শীর্ষক এক মতবিনিময় সভায় যোগ দেন কুমিল্লার জিওসি মেজর জেনারেল জাহাঙ্গীর হারুন। এসময় চাঁদপুরে করোনা বিস্তার ও প্রতিরোধ সম্পর্কে কী ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে তা তুলে ধরা হয়। একই সঙ্গে চাঁদপুরে করোনা সংক্রমণ ঠেকাতে অব্যাহত সহযোগিতার জন্য বাংলাদেশ সেনাবাহিনীকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

সভায় জেলা প্রশাসন, স্বাস্থবিভাগ, পুলিশ সুপার, র‍্যাব কমান্ডার, কোস্টগার্ড স্টেশন কমান্ডার, আনসারের জেলা কমান্ড্যান্ট, বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সবশেষে সেনাবাহিনীর জিওসিসহ উর্দ্ধতন কর্মকর্তাগণ ও চাঁদপুরের প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের সাথে নিয়ে শহরের লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এবং চাঁদপুর শহরে প্রাকৃতিক সৌন্দর্য ঘেরা তিননদীর মিলনস্থল নান্দনিক বড় স্টেশন মোলহেড এলাকা ঘুরে দেখেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়