শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২১, ১৭:৫১

স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষু দান দিবস

রোটার‌্যাক্ট ও সেক্রেট হার্ট মানবসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে : ইউএনও ফাহমিদা হক

রোটার‌্যাক্ট ও সেক্রেট হার্ট মানবসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে : ইউএনও ফাহমিদা হক
রেদওয়ান আহমেদ জাকির

মতলব রোটার‌্যাক্ট ক্লাব ও সেক্রেড হার্ট ভলান্টারি বøাড ডোনেশান ক্লাবের সদস্যরা করোনাকালীন সময়ে মানবসেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

উপজেলা প্রশাসনের নির্দেশে ‘খাদ্য যাবে বাড়ি’ কার্যক্রমে দরিদ্র ও অসহায় মানুষের বাড়ী বাড়ী খাদ্য পৌছে দিয়েছে। এ ক্লাব দু’টি উপজেলার সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহণ করেছে। ক্লাবের সদস্যদের সার্বিক সফলতা কামনা করছি। তিনি আরো বলেন, ক্লাবের সদস্যদের যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সহযোগিতা অব্যাহত রাখবে। তাদের সকল সামাজিক কর্মকান্ডে সমাজের বিত্তবানসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

আজ ১৬ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় মতলব রোটার‌্যাক্ট ক্লাব ও সেক্রেড হার্ট ভলান্টারি ব্ল্যাড ডোনেশান ক্লাবের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে স্বেচ্ছায় রক্তদান দিবস ও মরনোত্তর চক্ষুদান দিবস উপলক্ষে আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক এ কথাগুলো বলেন। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন এএসপি (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত।

মতলব সরকারি কলেজের সহকারী অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন সভাপতিত্বে ও রোটার‌্যাক্ট ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট রোটার‌্যাক্ট মোঃ হাবিব এবং সদস্য উম্মে হাবিবার সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মতলব সরকারি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক আইনুন্নাহার কাদরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, রোটারী ক্লাব অব মতলবের চার্টার সেক্রেটারী ও মতলব কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির চেয়ারম্যান রোটা. মোহাম্মদ মোফাজ্জল হোসেন, সাকিব ডায়াগনস্টিক সেন্টারের এমডি রোটা. ডা. মুহিবুর রহমান সাদাত। বক্তব্য রাখেন আল আমিন ক্রীড়া চক্রের সভাপতি এসএম সেলিম, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাদল, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আমির খসরু, রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট রোটা. শ্যামল চন্দ্র দাস, রোটার‌্যাক্ট ক্লাবের চার্টার সেক্রেটারী রোটার‌্যাক্ট তানভীর আহমেদ, সদস্য মোঃ মারুফ ইমন, মিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সেক্রেড হার্টের সদস্য মইন উদ্দিন, গীতা পাঠ করেন শ্রাবনী ঘোষ উমা। সকলে সমস্বরে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

পরে করোনাকালীন সময়ে মানবসেবায় বিশেষ অবদানের জন্য রোটারী ক্লাব অব মতলব, আল আমিন ক্রীড়া চক্র, সোসাল এইড ডেভেলপমেন্ট, আলোকিত মতলব, সামছুল হক মডেল মাদ্রাসা দাফন কাফন টীম ও মাতৃত্বকালীন সেবায় বিশেষ অবদান রাখায় উাপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক সিনিয়র নার্স লাইলী আক্তারসহ বিভিন্ন সামাজিক সংগঠন ক্রেস্ট উপহার দেয়া হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়