শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২১, ২০:১৬

হাজীগঞ্জ ইউপি নির্বাচনে

চেয়ারম্যান ও সদস্য পদে ২২০ জনের মনোনয়নপত্র সংগ্রহ

চেয়ারম্যান ও সদস্য পদে ২২০ জনের মনোনয়নপত্র সংগ্রহ
পাপ্পু মাহমুদ

হাজীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন পদের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছে। সোমবার পর্যন্ত হাজীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৩ জন, সাধারণ সদস্য পদে ১৬৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে।

উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ১১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জন। ২নং বাকিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সদস্য পদে ২১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন। ৩নং কালোচোঁ উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ১২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ জন। ৪নং কালোচোঁ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ১৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ জন। ৫নং সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ২৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন। ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ১৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জন। ৭নং বড়কুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ জন। ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ১৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জন। ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ১১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ জন। ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ১৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জন। ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ২২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছে।

হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও, ৩নং কালচোঁ উত্তর ও ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার মো: ওবায়েদুর রহমান। ৫নং সদর, ৮নং হাটিলা পূর্ব ও ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: গোলাম মোস্তফা। ৬নং বড়কুল পূর্ব, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ও ১০ গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার উপজেলা প্রকৌশলী মো: রেজওয়ানুর রহমান এবং ২নং বাকিলা ও ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার উপজেলা প্রাণি সম্পদ কর্তকর্তা ডা. জুলফিকার আলী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়