শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২১, ১৭:১৬

ফরিদগঞ্জে অসহায়ের মাঝে কম্বল বিতরণ করলো 'আশার আলো'

নূরুল ইসলাম ফরহাদ
ফরিদগঞ্জে অসহায়ের মাঝে কম্বল বিতরণ করলো  'আশার আলো'

এবার যেন খুব তাড়াতাড়ি শীত চলে এলো প্রকৃতিতে। শুরুতেই শীতের মাত্রা অনুভব করে ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ইউনিয়নের বাড়িভিত্তিক সংগঠন 'আশার আলো' অসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়ালেন শীতবস্ত্র কম্বল নিয়ে। প্রথমবারের মতো অসহায় শীতার্ত মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করে প্রাতিষ্ঠানিকভাবে তারা তাদের সংগঠনের পথচলা শুরু করলেন।

শুক্রবার (৫ নভেম্বর) বিকালে ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তালুকদার বাড়ি যুবসংঘের আয়োজনে 'সত্যের সন্ধানে মাদকমুক্ত সমাজ চাই' এবং 'মানুষ মানুষের জন্য' শ্লোগানকে ধারণ করে গরীব দুঃখী অসহায় শীতার্ত মানুষের মাঝে তারা একশোর অধিক মানুষকে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট তরুণ সমাজসেবক হাবিবুর রহমান তালুকদার, ৭নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী শাহিন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী হাসান তালুকদার, স্থানীয় রাজনীতিবিদ আ. হান্নান তালুকদার, বাড়ির বিশিষ্ট মুরুব্বি দুদু মিয়া তালুকদার, মো. কালু তালুকদারসহ যুবসমাজ ও ভবিষ্যত প্রজন্মের অনেকেই।

আশার আলো সংগঠনের প্রতিষ্ঠাতা আব্দুল বাকী জানান, '৪/৫ বছর ধরে বাড়ির উন্নয়নমূলক কাজকর্মের জন্য সমমনা যুবকদের নিয়ে প্রাথমিকভাবে পথচলা শুরু করেছিল সংগঠনটি। আমরা বাড়ির কাজের পাশাপাশি এবার আশপাশের অসহায় মানুষের জন্য কিছু করার ইচ্ছা পোষণ থেকেই কম্বল বিতরণের এই সামান্য উদ্যোগ। ইনশাআল্লাহ, ভবিষ্যতে আমরা আরও ভালো ভালো সামাজিক কর্মকাণ্ডে জড়িত হতে পারব।'

তিনি আরও জানান যে, কম্বল বিতরণের অর্থায়নে সহযোগিতা করেছেন আমাদের ভাই-বন্ধু ও অন্যান্য মানুষজন। সবাই সবার পাশে দাঁড়িয়ে আশার আলো সংগঠনকে আরও বড় করার চেষ্টা থাকবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়