শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ১৮:৩৬

বিনামূল্যে চক্ষুসেবা ও বিভিন্ন সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধুর আর্দশের আর্দশিত হয়ে আজকের ছাত্রছাত্রীরা দেশের মুখ উজ্জ্বল করবে : নিখিল

বঙ্গবন্ধুর আর্দশের আর্দশিত হয়ে আজকের ছাত্রছাত্রীরা দেশের মুখ উজ্জ্বল করবে : নিখিল
মাহবুবুল আলম লাভলু

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল বলেছেন, ছাত্র-ছাত্রীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। কারন তারাই দেশের ভবিষ্যৎ। তোমরা ভালভাবে লেখাপড়া করে দেশের জন্য কাজ করবে। দেশের উন্নয়নে অংশগ্রহণ করবে। তোমরা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে, কেউ ডাক্তার হয়ে, কেউ ইঞ্জিনিয়ার হয়ে, আবার কেউ বিজ্ঞানী হয়ে দেশের মুখ উজ্জ্বল করবে।

২১ অক্টোবর বৃহস্পতিবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অক্টোবর সেবা মাস উপলক্ষে শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, মাল্টিমিডিয়া প্রজেক্টের, ল্যাপটপ,শিক্ষা উপকরণ, বৃক্ষ রোপন ও খেলা সামগ্রী বিতরণের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

শিক্ষকদের উদ্দেশ্যে করে বলেন, আপনারা হলেন মানুষ গড়ার কারিগর। আপনারা মানুষ গড়ার কাজে নিয়োজিত থাকলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণ হবে।আপনাদের উপর অর্পিত দায়িত্ব পালন করে যান, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন।

তিনি আরও বলেন, শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়টি একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সভাপতি আমার ছোট ভাই।এই বিদ্যালয়ের উন্নয়নের জন্য যা যা দরকার তা করা হবে। আমার ছোট ভাইয়ের সাথে আমিও উন্নয়ন করে যাবো।

শিকারী কান্দি তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ ওবায়েদ উল্লাহ তুষারের সভাপতিত্বে ও শেখ মহি উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন - কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খান।

আরো বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবের প্রগ্রামার সফিউল আলম শামীম এমজেএফ, কেন্দ্রীয় যুবলীগ নেতা মারুফ হোসেন বিজয়,দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ প্রধান, শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়