শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২১, ১৮:১৭

সিভিল সার্জন ডাঃ সাখাওয়াত উল্লাহ'র বিদায় অনুষ্ঠান

সিভিল সার্জন ডাঃ সাখাওয়াত উল্লাহ'র বিদায় অনুষ্ঠান
অনলাইন ডেস্ক

চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ উপ-পরিচালক পদে পদোন্নতি জনিত বদলির কারণে তাকে আনুষ্ঠানিক বিদায় জানিয়েছে চাঁদপুর স্বাস্থ্য বিভাগ।

এ উপলক্ষে ৬ অক্টোবর বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব ভবনের চাইনিজ রেস্টুরেন্টে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান, চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ জামাল সালেহ উদ্দিন, চাঁদপুর জেলা বিএমএ সভাপতি ডাঃ মোহাম্মদ নুরুল হুদা, সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম, চাঁদপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ মোঃ ইলিয়াছ মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সহ-সভাপতি এএইচএম আহসান উল্ল্যাহ, সাধারণ সম্পাদক রহিম বাদশা ।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইছারুহুল্লাহ,র পরিচালনায় আরো বক্তব্য রাখেন,চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা পলিন, হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ বেলায়েত হোসেন।

এ সময় বিদায়ী সিভিল সার্জনের সহধর্মিনীসহ চাঁদপুর জেলা হাসপাতাল ও স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী অতিথি ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ তাঁর বক্তব্য বলেন, দুই বছর চার মাস দায়িত্ব পালনকালে সবার সাথে সমন্বয় করে কাজ করার চেষ্টা করেছি।এখানে থাকাবস্থায় আমার কাজের বড় চ্যালেঞ্জ ছিলো করোনাভাইরাস। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে হাসপাতাল ও স্বাস্থ্য বিভাগের সবার সহযোগিতা নিয়ে বিশেষ করে সাংবাদিকরা করোনা মোকাবেলায় আমাকে সহযোগিতা করেছে।

কিছু কিছু সমস্যাতো থাকবে। তারপরও আমাদের চাঁদপুরবাসীর স্বাস্থ্য ও চিকিৎসা সেবা চালিয়ে নিয়েছি। হাসপাতালের দায়িত্বে যিনি এসেছেন তিনি প্রশাসনিক কাজে খুবই দক্ষ একজন মানুষ।

তিনি সবার কাছে দোয়া কামনা করে তাকে বিদায় সংবর্ধনা জানানোর জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়