শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ২০:৫৫

ছেংগারচর পৌরসভায় ৪ হাজার ৬শ’ পরিবারকে ভিজিএফ’র চাল বিতরণ

মাহবুব আলম লাভলু
ছেংগারচর পৌরসভায় ৪ হাজার ৬শ’ পরিবারকে ভিজিএফ’র চাল বিতরণ

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি বলেছেন,আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে কোনও মানুষ না খেয়ে ও বিনা চিকিৎসায় মারা যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দরিদ্রদের কথা ভাবেন বলেই সামাজিক নিরাপত্তার আওতায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সরকার ভিজিএফের মাধ্যমে আপনাদের ১০ কেজি করে চাল দিচ্ছেন। এই সরকার আপনাদের পাশে আছে, আপনারাও সরকারের পাশে থাকবেন। আজ ১৫ জুলাই বৃহস্পতিবার ছেংগারচর পৌর অডিটোরিয়ামে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ'র চাল বিতরণে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিভিন্ন বিষয় নিয়ে একটি মহল গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দিয়ে আপনারা সচেতন হন। করোনা নিয়ে আপনাদের সচেতন হতে হবে। আপনার বাসা, অফিস, পাড়া-মহল্লা পরিষ্কার পরিচ্ছন্ন থাকলে করোনা বিস্তার করতে পারবে না। অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আ. মান্নান বেপারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা সাদ্দাম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজি, সাংগঠনিক সম্পাদক জামান সরকার, কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান, শাহাদাত হোসেন ঢালী খোকন, জহিরুল হক ঢালী, মহিলা কাউন্সিল মিল্লাতুন নেছা মিলি, শিউলি আক্তার, মনোয়ারা বেগম’সহ নেতৃবৃন্দ।

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ৪৬ মেট্টিক চাল ১০ কেজি করে ৪ হাজার ৬শ’ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ'র চাল বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়