শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২২, ১৮:৪৭

মাদক ও কিশোর গ্যাঙ প্রতিরোধে ১৪ নং ওয়ার্ডে কমিটি গঠন ও আলোচনা সভা

হাছান খান মিসু
মাদক ও কিশোর গ্যাঙ প্রতিরোধে ১৪ নং ওয়ার্ডে কমিটি গঠন ও আলোচনা সভা

চাঁদপুর পৌর ১৪ নং ওয়ার্ডে মাদক, কিশোর গ্যাঙ ও অপরাধ মুলক কর্মকান্ড প্রতিরোধে কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সংগঠনের সদস্যরা পৌর ১৪নং ওয়ার্ডে মাদক ও কিশোর গ্যাঙ প্রতিরোধে জিরো টলারেন্স ঘোষনা করেন। সংগঠনের সদস্যরা প্রত্যেক পরিবারের অবিভাবকদের তাদের সন্তান সম্পর্কে সচেতন হওয়ার জন্য অনুরোধ করেন ও তাদের চলাফেরা ও বন্ধু-বান্ধব সম্পর্কে সকলকে সজাগ দৃষ্টি দেওয়ার আহ্বান জানান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড মাদক ও কিশোর গ্যাঙ প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, মাদক ও কিশোর গ্যাঙ প্রতিরোধ কমিটির সহ-সভাপতি চন্দন দে, শফিকুর রহমান, লোকমান হোসেন হাজরা, মান্নান গাজী, মোঃ রফিকুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন পাটোয়ারী, মোঃ রুবেল খান, মোঃ মাসুদ মাল, মোঃ সাদ্দাম খান,

সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান খান মিশু, মাহমুদ মাল, হাসান মাল, কোষাধক্ষ্য বিজয় পাল, সহ কোষাধ্যক্ষ সুমন মিজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক হানিফ মাস্টার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল কাজী, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল মাল, সহ দপ্তর সম্পাদক রাজন চন্দ্র ধর, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শ্যামল চন্দ্র দে, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অনিক চন্দ্র দে, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ কালাম বেপারী ওকমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়