শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২২, ১৬:৪৯

মতলবে ব্যবসায়ীর ঘরে ডাকাতি : আহত ৪

মতলবে ব্যবসায়ীর ঘরে ডাকাতি : আহত ৪
রেদওয়ান আহমেদ জাকির

মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিডনের মিরামা গ্রামে সোমবার গভীর রাতে ব্যবসায়ী ইসমাইল তালুকদারের ঘরে ডাকাতির ঘটনা ঘটে। মুখোশধারী ডাকাতদের হামলায় বাড়ির মালিক ইসমাইল তালুকদার (৫৫), তার স্ত্রী ফাতেমা আক্তার বিউটি (৪৫), ছেলে বাধন (১৪) ও ববি( ৫) আহত হয়েছে।

জানা যায়, সোমবার রাত দুইটার দিকে ১৫/২০ জনের একদল মুখোশধারী ডাকাতদল মিরামা তালুকদার বাড়ির ইসমাইল তালুকদারের বাড়ির প্রধান গেইট কেটে বাড়িতে ঢুকে। পরে সংঘবদ্ধ ডাকাতদল থানা পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলে ঘরে প্রবেশ করে।

এ সময় ব্যবসায়ী ও তার স্ত্রী সন্তানকে অস্ত্রের মুখে বেঁধে আলমারি ভেঙ্গে স্বর্ণালংকার নগদ অর্থ কাপড়-চোপড়সহ ১০ লক্ষ টাকার মালামাল লুট করে। স্বর্ণের কথা বলতে না চাইলে ডাকাতদল তার স্ত্রী ফাতেমা আক্তার বিউটি কে প্রচন্ড আঘাত করে। প্রায় দুই ঘন্টা ডাকাতদল ঘরে অবস্থান করে। পরে সবাইকে বাঁধা অবস্থায় ফেলে রেখে ডাকাতদল পালিয়ে যায়। এখনো থানা পুলিশ ঘটনাস্থলে আসেনি।

এলাকাবাসী জানায়, এ ঘটমায় স্থানীয় অপরাধ চক্রের যোগসূত্র থাকতে পারে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। ব্যবসায়ী ইসমাইল হোসেন তালুকদার বলেন, আমার বাড়ির ক্যাসিগেইটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে। আমাকে ও আমার স্ত্রী সন্তানকে বেধে এক কক্ষে আটকে রাখে। পরে অস্ত্রের মুখে মেরে ফেলার হুমকি দিয়ে চাবি নেয় ও ঘরের যা কিছু আছে সব লুটে নেয়। চাবি দিয়ে খুলতে না পেরে সবকিছু ভেঙে তছনছ করে চলে যায়।

ইউপি সদস্য মো সুরুজ্জামান ও মহিলা সদস্য রানু বেগম ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের বাড়িতে যান ও তাদের সান্তনা দেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়