শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১০ অক্টোবর ২০২১, ২১:১৩

পুরাণবাজার পুলিশ ফাঁড়িতে শারদীয় দুর্গোৎসব আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা

প্রতিটি পূজা মণ্ডপে থাকবে পুলিশের ফোকালপার্সন : অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর আসিফ মহিউদ্দীন

স্টাফ রিপোর্টার
প্রতিটি পূজা মণ্ডপে থাকবে পুলিশের ফোকালপার্সন : অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর আসিফ মহিউদ্দীন

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন বলেছেন, প্রতিটি পূজা মণ্ডপের নিরাপত্তায় থাকবে পুলিশের ফোকালপার্সন। আমরা একজন এসআই বা এএসআইকে এই দায়িত্ব দিয়ে রেখেছি। সবাই নিজ দায়িত্বে কার মণ্ডপে কে পুলিশের ফোকাল পার্সনের দায়িত্বে রয়েছে তার কন্টাক্ট নাম্বার সংগ্রহে রাখবেন। এছাড়াও পূজা অনুষ্ঠান নির্বিঘ্ন করতে দিতে আমাদের নজরদারির কোন ত্রুটি থাকবে না। ১০ অক্টোবর রোববার পুরাণবাজারে শারদীয় দূর্গোৎসব পালনে আইনশৃঙ্খলা রক্ষা সংক্রান্ত জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, হিন্দু-মুসলমান বা অন্য ধর্মালম্বী যারাই রয়েছেন সবাই এই সমাজেরই অংশ। তাই সমাজের শান্তি রক্ষায় আমরা একে অপরকে সহযোগিতা ও সৌহার্দ্যপূর্ণ মনোভাব সর্বদা কাজ করবো। আমাকে যেকোন প্রয়োজনে ডাকবেন আমি সমন্বয় করবো। পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কেএম সোহেল রানার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক শেখ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আঃ লতিফ গাজী। জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক কার্তিক সরকারের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন পানগোলা দুর্গাপূজা কমিটির সমন্বয়ক অমিত নন্দী, ঘোষপাড়া পূজা কমিটির পক্ষে জুয়েল কান্তি নন্দু প্রমুখ।

পুরানবাজার পুলিশ ফাঁড়ির এস আই লিলুছুর রহমান, নিতাইগঞ্জ মন্দির ও পূজা কমিটির অসীম মিশ্র, আশীষ দেবনাথ, বারোয়ারী পূজা কমিটির প্রমোদ দাস, নিতাইগঞ্জ অনুকূল পল্লী দুর্গা পূজা কমিটির সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র সাহা দুলাল, পানগোলা মণ্ডপের সাধারণ সম্পাদক ভিম সাহা, ঘোষপাড়ার অমিত ঘোষসহ পূজা কমিটির অন্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পুরানবাজারে এবার ১২টি পূজা মণ্ডপে শারদীয় দূর্গোৎসব শুরু হচ্ছে। তাই নির্বিগ্নে সনাতন ধর্মালম্বীদের পূজা করতে দিতে সমন্বয় ও সরকারি নির্দেশনা বাস্তবায়নে এই জরুরি সভা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়