শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ৩১ জুলাই ২০২৪, ১৮:০৩

অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর স্মরণে

এসএসসি ব্যাচ ১৯৮৬ ও ওরা ১১ জন আইনজীবীর আয়োজনে মিলাদ

স্টাফ রিপোর্টার
এসএসসি ব্যাচ ১৯৮৬ ও ওরা ১১ জন আইনজীবীর আয়োজনে মিলাদ

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর স্মরণে মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসএসসি ব্যাচ১৯৮৬ বন্ধু ও ওরা ১১ জন আইনজীবীর আয়োজনে ৩১ জুলাই বাদ জোহর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় জেলা আইনজীবী সমিতির মসজিদে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও : রফিকুল ইসলাম।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাড: রুহুল আমিন (১), অ্যাড: নাঈমুল ইসলাম খান, অ্যাড: মোবারক হোসেন, অ্যাড: হাবিবুর রহমান তালুকদার, অ্যাড: কামাল উদ্দিন আহমেদ, অ্যাড: এ.টি.এম মোস্তফা কামাল, অ্যাড: শেখ আবুল খায়ের সালেহ, অ্যাড: এ.জেড.এম রফিকুল হাসান রিপন, মরহুমের বড় ভাই সাইফুল ইসলাম সেন্টু, ছোট ভাই অ্যাড: জাহিদুল ইসলাম রোমান, মরহুমের একমাত্র ছেলে সাঈদ আল মুক্তাদির সহ আইনজীবী ও মুসল্লিরা।

মিলাদ ও দোয়ার আয়োজনে ছিলেন অ্যাড: শাহাদাত হোসেন, অ্যাড: শাহ আলম ফরাজী, অ্যাড: আক্তার সরকার, অ্যাড: আব্দুল্লাহিল বাকি, অ্যাড: মাহবুব চিশতী, অ্যাড: মঞ্জুর আলম চৌধুরী, অ্যাড: জসিম ভূঁইয়া, অ্যাড: কাজী শামসুল আলম জাহাঙ্গীর, অ্যাড: শামছুল ইসলাম মন্টু, অ্যাড: এম .এ . হালিম পাটওয়ারী,অ্যাড: বাবর বেপারী, অ্যাড: মাহবুব ই খোদা, অ্যাড: জাকারিয়া হেলাল, অ্যাড: দিপালী রানী ভৌমিক, অ্যাড: হারুন অর রশিদ, অ্যাড: মাইনুল ইসলাম, অ্যাড: রাজেশ মুখার্জি, অ্যাড: তৌহিদুল ইসলাম তরুণ ।

উল্লেখ্য অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবু ২৮ জুলাই রোববার সকাল সাড়ে ৮ টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে মারা যান ( ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। তিনি ১৯৯৭ সালের ১২ আগস্ট চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগ দেন এবং মৃত্যুর দিন পর্যন্ত সমিতির নিয়মিত সদস্য ছিলেন।

ক্যাপশন - জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর স্মরণে এসএসসি ব্যাচ১৯৮৬ বন্ধু ও ওরা ১১ জন আইনজীবীর আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজাতরত আইনজীবী সহ মুসল্লিরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়