বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১২:৫১

মতলবে লেংটার মেলা ও ওরশ উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে পুলিশ সুপার

মতলবে লেংটার মেলা ও ওরশ উপলক্ষে  আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে পুলিশ সুপার
অনলাইন ডেস্ক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বেলতলীতে শাহ্ সোলেমান (লেংটা বাবা) এঁর ১০৫ তম ওরশ শরীফ ও মেলা উপলক্ষে সেখানকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরজমিন পর্যবেক্ষণ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার, পুলিশ সুপার।

সোমবার (০১ এপ্রিল ২০২৪খ্রিঃ) তিনি আইন-শৃঙ্খলা পরিস্থিতি সার্বিক পর্যবেক্ষণ করেন তিনি।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম মাজার ও মেলা আয়োজকদর সাথে মত বিনিময় করেন এবং ওরশ শরীফ ও মেলাকে কেন্দ্র করে মাজারের পার্শ্ববর্তী এলাকা যাতে জুয়া ও মাদক কারবারিদের অভয়ারণ্যে পরিণত না হয় সে বিষয়ে সতর্ক থাকতে সংশ্লিষ্ট দের নির্দেশনা দেন।জুয়া ও মাদক সহ সকল প্রকার অশ্লীলতার বিরুদ্ধে চাঁদপুর জেলা পুলিশের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে।

এছাড়াও তিনি সকলকে আস্বস্ত করে বলেন, লেংটা বাবার মেলাকে কেন্দ্র করে বিভিন্ন এলাকা থেকে আগত ভক্তদের সার্বিক নিরাপত্তায় চাঁদপুর জেলা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

এসময় সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), চাঁদপুর, রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল), চাঁদপুর, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, চাঁদপুর, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,অফিসার ইনচার্জ, মতলব উত্তর থানা, চাঁদপুর সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়