শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ১৪:৩৪

তারাবীহ নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর

প্রবীর চক্রবর্তী
তারাবীহ নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর

দুই বন্ধু সজিব মৃধা (১৭) ও আশিক মৃধা (১৮) পবিত্র মাহে রমজানের প্রথম তারাবীহ নামাজ একত্রে সদ্য উদ্বোধন হওয়া দৃষ্টিনন্দন ফরিদগঞ্জ মডেল মসজিদে আদায় করবেন বলে নিয়ত করে। সেই অনুযায়ী মাগরিব নামাজের পর দুই বন্ধু তাদের মোটর সাইকেল নিয়ে ফরিদগঞ্জ উপজেলা সদরে আসে। যথাসময়ে ফরিদগঞ্জ মডেল মসজিদে তারাবীহ নামাজও আদায় করে। কিন্তু তাদের আর বাড়ি ফেরা হলো না, বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে এক বন্ধু সজিব ও অপর বন্ধু আশিক চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু বরণ করে। চাঁদপুরের ফরিদগঞ্জে বৃহষ্পতিবার (২৩ মার্চ) রাতে এই সড়ক দূর্ঘটনা ঘটে। শুক্রবার (২৪ মার্চ) বাদ জুমা তাদের জানাজা অনুষ্ঠিত হবে।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান জানান, উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরমথুরা গ্রামের মৃধা বাড়ির নান্নু মৃধার ছেলে সজিব ও একই বাড়ির জসিম মৃধার ছেলে আশিক বৃহষ্পতিবার মাদ মাগরিব ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ মডেল মসজিদে তারাবীহ নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে চরকুমিরা- গোয়ালভাওড় সড়কের চরকুমিরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে আঘাতপ্রাপ্ত হয়। এদের মধ্যে সজিব ঘটনাস্থলে ও আশিককে চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিয়ন্ত্রণহীন মোটর সাইকেল চালানোর কারণে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। পরে রাতেই অতিরিক্ত জেলা প্রশাশক বরাবর ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি নিয়ে শুক্রবার (২৪ মার্চ) বাদ জুমা জানাজা শেষে লাশ দাফন করা হবে।

সজিবের পিতা নান্নু মৃধা জানান, শবেবরাতের একদিন পূর্বে তার ছেলে সজিব ঢাকা থেকে বাড়ি আসে। বৃহষ্পতিবার প্রথম তারাবীহ নামাজ ফরিদগঞ্জে নুতন হওয়া মডেল মসজিদে পড়বে বলে তাকে জানিয়ে তারা দুই বন্ধু বাড়ি থেকে বের হয়। পরে তারা লাশ হয়ে ফিরে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ: মান্নান জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে উভয় পরিবার অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি নেয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়