শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৫ জুন ২০২২, ১৯:৪১

পেইজের আয়োজনে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদান

পেইজের আয়োজনে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদান
মুহাম্মদ আরিফ বিল্লাহ

পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের আয়োজনে সমাজের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শ্রেষ্ঠ প্রবীণ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা এবং শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

গতকাল ৫ জুন সকাল ১১টায় মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খাদেরগাঁও ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে এবং পেইজ ডেভেলপমেন্ট সেন্টার খাদেরগাঁও ইউনিয়নের কো-অডিনেটর মো. আহসান হাবীবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের উপ-পরিচালক কবির আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, আমাদের মূল লক্ষ গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমানের উন্নয়ন করা। স্বাস্থ্যসম্মত সেনিটেশন ব্যবস্থা নিশ্চিত করা। অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির মাধ্যমে সহায়তা প্রদান এবং সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানকারী প্রবীণ এবং যুবকদের সমাজসেবায় প্রেরণা যোগানোর জন্য বিশেষ সম্মাননা প্রদান করা। তিনি আরও বলেন, ২০১৪ সাল থেকে পেইজ ডেভেলপমেন্ট সেন্টার এই খাদেরগাঁও ইউনিয়নে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং সমাজসেবা মূলক কাজের পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক প্রদান করছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মন্জুর হোসেন রিপন। তিনি তাঁর বক্তব্যে বলেন, পেইজ ডেভেলমেন্ট সেন্টার তৃণমূল পর্যায়ে সরকারের দারিদ্র বিমোচন কর্মসূচির সাহয়ক হিসেবে কাজ করে যাচ্ছে। তিনি পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের কাজকে সহযোগিতা করার জন্য ইউনিয়নের সকলের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ঢালী, ইউপি সদস্য মোজাম্মেল হক মিয়াজী প্রমুখ।

অনুষ্ঠানে পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের পক্ষ থেকে খাদেরগাঁও ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, সমাজসেবক, সংবাদকর্মীসহ বিভিন্ন ক্যাটাগরিতে মোট দশ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর মধ্যে মুক্তিযোদ্ধা ক্যাটাগরিতে বীর মুক্তিযোদ্ধ মো. হাবিব উল্লাহ প্রধান, মো. রাজ্জাক মৃধা ও মো. মুকবুল প্রধানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। প্রবীণ হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেন অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংকের ডিএমডি মো. জাকির হোসেন মজুমদার। সংবাদকর্মী ও শ্রেষ্ঠ সন্তান হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেন নারায়ণপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব।

করোনাকালীন সময়ে সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য যুবকদের মধ্য থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন নারায়ণপুর রয়েল ফ্যামিলির প্রতিষ্ঠাতা সদস্য ইমরুল কায়েস, ও জিসান আহমেদ। তরুণ উদ্যোক্ত হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেন মো. বাবু পাটোয়ারী। এছাড়া তিন জন বয়ষ্ক প্রতিবন্ধীদেরকে হুইল চেয়ার দেওয়া হয় এ সংস্থার পক্ষ থেকে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়