শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

সুইট হোমের পরিচালকের মৃত্যুতে

হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির শোক-শ্রদ্ধা

বাদল মজুমদার ॥
হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির শোক-শ্রদ্ধা

চাঁদপুর শহরের পরিচিত এবং সবচেয়ে পুরানো মিষ্টি বিপণী সুইট হোমের পরিচালক তাপস মজুমদারের অকাল প্রয়াণে গভীরভাবে শোক প্রকাশ করেছে বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখা।

তাপস মজুমদার হৃদরোগে আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৩সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। তাপস মজুমদার ২ কন্যা সন্তানের জনক ছিলেন। তার পিতার নাম ছিল প্রয়াত ভানু মজুমদার। ভানু মজুমদারের প্রতিষ্ঠিত সুইট হোম মিষ্টির দোকানটি তাপস মজুমদার পরিচালনা করতেন। তিনি বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য ছিলেন।

তাপস মজুমদারের মরদেহে বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে শেষ শ্রদ্ধা নিবেদন করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মোঃ মাসুদ আখন্দ, সহ-সভাপতি হাজী মালেক বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মজিবুর রহমান আখন্দ মাঈনু, অর্থ সম্পাদক সম্পদ সাহা, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বেপারী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, সমাজকল্যাণ সম্পাদক মামুন হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরুল কোরবান, তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ মাহমুদ খান অপু হোসেন, জয়ন্ত ঘোষ, অফিস সচিব হৃদয় চন্দ্র সূত্রধর ও অফিস সহকারী মোঃ দেলোয়ার হোসেন।

তাপস মজুমদারের মৃত্যুতে বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত চাঁদপুর শহরের সকল হোটেল রেস্তোরাঁ ও মিষ্টির দোকান বন্ধ রাখা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়