রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন
  •   জার্মানিতে কঠিন হচ্ছে রাজনৈতিক আশ্রয়
  •   ইতালির দ্বীপে নৌকাডুবিতে নিখোঁজ ২১
  •   অভিভাবকহীনতায় দিশেহারা চাঁদপুরের আওয়ামী লীগ নেতা-কর্মীরা
  •   আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা

প্রকাশ : ১৭ জুলাই ২০২৪, ২২:১৯

সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে

চাঁদপুর জেলা ছাত্রলীগের অবস্থান কর্মসূচি ও মিছিল

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা ছাত্রলীগের অবস্থান কর্মসূচি ও মিছিল

কোটা বিরোধী আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টায় সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুর শহর এলাকায় মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার(১৭ জুলাই) বিকাল তিনটার পর নাছির উদ্দিন আহমেদ ও আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের নেতৃত্বে চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে অবস্থান নেন।

এরপর ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী খন্ড খন্ড মিছিল শোডাউন করে শহরের ব্যস্ততম এলাকা চাঁদপুর শপথ চত্বরে অবস্থান নেয়।

বাদ আছর উপস্থিত সবাই নিহত ছাত্রলীগ নেতার স্মরণে চাঁদপুরে গায়েবানা জানাজা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

চাঁদপুর শপথ চত্বর এলাকা থেকে বিরাট একটি মিছিল শহর প্রদক্ষিণ শেষে সমাজকল্যাণ মন্ত্রী ও চাঁদপুর সদর আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনির শহরের বাসভবনের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।

চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।

অবস্থান কর্মসূচি গায়েবানা জানাজা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, হাসান ইমাম বাদশা, মোঃ আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেলাল হোসেন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল,

পৌর যুবলীগ আহ্বায়ক আঃ মালেক শেখ,যুগ্ন আহ্বায়ক শফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান শাবনু,পৌর ছাএলীগের আহবায়ক ইউসুফ গাজী মুন্না,যুগ্ম আহবায়ক আরিফ হোসেন,

চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসাইন,সাধারণ সম্পাদক সাইফ আহমেদ প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়