শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৪, ১১:২৩

এইদিনে

অনলাইন ডেস্ক
এইদিনে

১৯৯৯ সালের এইদিনে চাঁদপুর শহরে নতুনবাজার-পুরাণবাজার সেতুর দাবিতে অ্যাডঃ মাহবুবুল হক পাটোয়ারীর সভাপতিত্বে নাগরিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২০০৪ সালের এইদিনে চাঁদপুর স্টার আলকায়েদ জুট মিলের ৪০ লাখ টাকা বকেয়ার দায়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

২০০১ সালের এইদিনে চাঁদপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মতিউর রহমান ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যান।

২০০৯ সালের এইদিনে চাঁদপুর শহরের সুপরিচিত সমাজসেবক, বিশিষ্ট রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান ভূঁইয়া মারা যান।

২০১৫ সালের এইদিনে ফরিদগঞ্জের পূর্ব সাহাপুর গ্রামের ফজলুল হক শেখের বাড়ির ঠিকাদার হান্নান শেখ (৫৫) কে জমি সংক্রান্ত বিরোধে পিটিয়ে হত্যা করা হয়। একইদিনে উপজেলার শ্রীকালিয়া গ্রামের জেলে ইসমাইল হোসেন (২৫)-এর লাশ উদ্ধার করা হয়।

২০১৬ সালের এইদিনে কচুয়ার আমুজান গ্রামের হাজী বাড়ির সাজেদা বেগম তার মাদকাসক্ত ছেলে নেছার আহমেদ পলাশ (২৫) নামের যুবককে পুলিশে দেন।

২০১৭ সালের এইদিনে মা ইলিশ সংরক্ষণ সময়কালে মাঠ পর্যায়ে চাঁদপুর অঞ্চল পরিদর্শন করেন বাংলাদেশ মৎস্য অধিদপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক শেখ মোস্তাফিজুর রহমান।

২০১৯ সালের এইদিনে মতলব দক্ষিণের মতলব সেতুর উত্তর পাড়ে টোল প্লাজা এলাকায় র‌্যাব-১১-এর সদস্যরা একটি মাইক্রোবাস থেকে ৯শ' ৭৬ বোতল ফেনসিডিলসহ ৪ নারী-পুরুষকে আটক করে।

২০২০ সালের এইদিনে চাঁদপুর সদরের মদনা গ্রামের মাসুদ আলম গাজীর মেয়ে ময়না (৫) নামে এক শিশু অটোরিকশা দুর্ঘটনায় মারা যায়। একইদিনে কচুয়ার নাউলা গ্রামে শিরিনা সুলতানা (২৫) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

২০২২ সালের এইদিনে চাঁদপুর সদরের হরিণায় জেলে আটক নিয়ে উত্তেজনার সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২ রাউন্ড গুলি ছোড়ে।

২০২৩ সালের এইদিনে চাঁদপুরে মাদকসহ আটক সঞ্জয় ভৌমিক (৩৪) ও মোঃ ফয়সাল আহম্মেদ সবুজ (৩০) নামে দুই মাদক বিক্রেতাকে ৭ বছর করে কারাদণ্ড, ১০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা জজ আদালত।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়