শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ০০:১০

চাঁদপুরে জাটকা ধরায় ৯ জেলেকে বিভিন্ন মেয়াদে সাজা

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে জাটকা ধরায় ৯ জেলেকে বিভিন্ন মেয়াদে সাজা

চাঁদপুর সদর উপজেলা টাস্কফোর্সের অভিযানে মেঘনা নদী হতে গ্রেফতারকৃত ৯ জন জেলেকে মোবাইল কোর্টের মাধ্যেমে বিভিন্ন মেয়াদের সাজা দেয়া হয়েছে। ২৩ মার্চ শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হেদায়েত উল্যাহ'র নেতৃত্বে নৌ পুলিশ, কোস্টগার্ড ও সিনিয়র মৎস্য কর্মকর্তা, চাঁদপুর সহকারে যৌথ অভিযান পরিচালনা করে।

এ সময় চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ মিনি শিলারচর নামক স্থানে হতে মোঃ শাহাদাৎ ছৈয়াল (২৫), পিতা-মান্নান ছৈয়াল, মোঃ জাহাঙ্গীর ছৈয়াল (৩০), পিতা-মোস্তফা ছৈয়াল, উভয় সাং-চর উম্মেদ, ০৯নং ওয়ার্ড, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর,মোঃ মনির হোসেন (১৯), পিতা-লোকমান,মোঃ ইসমাইল (২৫), পিতা-মোঃ হেলাল, মোঃ খোকন মিয়া (১৯), পিতা-মোঃ আঃ খালেক, মোঃ মোক্তার (১৯), পিতা-মোঃ আক্তার হোসেন, মোঃ আলমগীর (১৮), পিতা-মৃত নুরুল ইসলাম, সর্বসাং-চরকালকিনি, থানা-কমলনগর, জেলা-লক্ষ্মীপুর, মোঃ হযরত আলী (১৮), পিতা-মনির হোসেন ফকির, সাং-কাছিকাটা, থানা-সখিপুর, জেলা-শরীয়তপুর, বাবু (২৩), পিতা-মোঃ সামছুল হক গাজী, সাং-চরমুদ, থানা ও জেলা-চাঁদপুরদের আটক করা হয়। ধৃত আসামীদের হেফাজত হতে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও সেই জালে আটকানো ২০ (বিশ) কেজি জাটকা মাছ এবং ০২ (দুই)টি ইঞ্জিন চালিত জেলে নৌকা জব্দ মূলে উদ্ধার করা হয়।

পরে আটক ০৯ (নয়) জনকে মোবাইল কোর্টের মাধ্যেমে বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করা হয়। জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। মাছ স্থানীয় গরিবদুস্থদের মাঝে বিতরন করা হয়। উদ্ধারকৃত ০২ (দুই) টি নৌকার মধ্যে ০১ (এক) টি ঘটনাস্থলে অকার্যকর করা হয়। বাকি ০১ (এক) টি নৌকা কোস্টগাড, চাঁদপুরের হেফাজতে রাখা হয়েছে ।

চাঁদপুর সদর নৌ থানা পুলিশের এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়