শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২০ নভেম্বর ২০২১, ১৭:৩০

চাঁদপুর রেলওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে ১০৪ ভরি স্বর্ণসহ আটক এক

সেলিম রেজা
চাঁদপুর রেলওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে  ১০৪ ভরি স্বর্ণসহ আটক এক

চাঁদপুর রেলওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে গত ১৯ নভেম্বর সাগরিকা এক্সপ্রেস ট্রেন থেকে নামার সময়১০৪ ভরি ১০ আনা স্বর্নের ২টি বারসহ সুপ্লব ধর নামে একজনকে আটক করে।

জানাযায়,গত ১৯ সেপ্টম্বর চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী ২৯ নং সাগরিকা এক্সপ্রেস ট্রেন চাঁদপুর লাকসাম রেলপথের মেহের স্টেশন থেকে গোপন সংবাদের সূত্র ধরে ট্রেনের ১৬৩৯ নং বগীর (জ) সিট নং৬৪ এক যাত্রীকে কঠোর নজর দারিতে রাখা হয়। পরে চাঁদপুর রেলওয়ে স্টেশনে নামার সময় চাঁদপুর রেলওয়ে থানার পরিদর্শক মুরাদ উল্লাসে বাহারের নেতৃত্বে এসআই রাজেন্দ্র প্রসাদ দাস,এএসআই আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ তাকে তল্লাশী করা হয়।

এসময় তার মেন্ডেল সু' চেক করার সময় অনেক ওজন মনে হয়। পরে তাকে থানায় নিয়ে আসে। এরপর ২টি জুতার সুকতলা ভিতর থেকে স্কচটেপ পেচনো ধাতব বার বের করা হয়।

আটক সুপ্লব ধর চট্রগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার রামপুর বণিক পাড়ার অজিত ধরনের পুত্র।

সে জানায়,চট্টগ্রাম হাজারী গলি থেকে একজন তাকে ঢাকার তাতী বাজারে পৌঁছে দেয়ার জন্য বিশেষ পদ্মতিতে জুতার সুকতলায় সেট করে দেয়।

উদ্ধারকৃত স্বর্নের ওজন ১ কেজি ২শ ১৯ গ্রাম।আনুমানিক মূল্য ৬৮ লাখ ৫৫ হাজার টাকা। এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং ০২ তাং ১৯/১১/২০২১ খ্রিঃ। সোনা আটকের ঘটনায় চট্টগ্রাম রেলওয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আঃ গফুর এবং চাঁদপুর জেলা প্রসাশকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনজুর মোর্শেদ রেলওয়ে থানায় সরেজমিন প্রত্যক্ষ করেন। এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার পরিদর্শক মুরাদ উল্লা বাহার বলেন, আজ ২০ নভেম্বর আটক সুপ্লব ধর কে আদালতে তোলা হবে। এবং ৫ দিনের রিমান্ডের আবেদন করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়