শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১০ নভেম্বর ২০২১, ২১:৪৯

ফরিদগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানকে পুলিশের কাছে সোর্পদ করেছে র‌্যাব

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানকে পুলিশের কাছে সোর্পদ করেছে র‌্যাব

র‌্যাব-১১ একটি টিম বুধবার (১০ নভেম্বর) দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক এমপি মরহুম আলমগীর হায়দার খানের সহোদর ও উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নের সাবেক ইউনিনয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন নয়ন(৫০)কে নিয়ে যাওয়ার পর সন্ধ্যার পর ফরিদগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

জানা গেছে, কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর ডিএডি এম মফিজুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি টহল টিম বুধবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার একতা বাজার থেকে তুলে নিয়ে যায়। পরে তাকে ওই দিনই সন্ধ্যা ৭টার পর ফরিদগঞ্জ থানা পুলিশের কাছে (ফরিদগঞ্জ থানা মামলা নং-৩৭ তারিখ ২২/১০/২০২১ ইং ধারা ৪৪৭/৪৩৬/৫০৬(২)/৩৪ পেনাল কোড, ১৮৬০) নিয়মিত মামলার আসামী হিসেবে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য হস্তান্তর করে।

শাহাদাত হোসেন নয়নের পরিবার সূত্রে জানা গেছে, ইটভাটার মালিক জনৈক ওমর ফারুক রাতের আঁধারে পেট্রোল দিয়ে ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগে মামলা দায়ের করে। তাতে সাবেক ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন নয়নকে ৫ নম্বর আসামী হিসেবে চিহ্নিত করে। সেই মামলায় হয়রানি করতেই র‌্যাবের মাধ্যমে এই আটকের ঘটনা ঘটায়। তারা জানায়, মূলত: শাহাদাত হোসেন নয়নসহ ওই মামরার অপর কথিত অভিযুক্তরা মামলার বাদীর থেকে টাকা পাওনা। পাওনাদারদের হয়রানি করতেই এই মামলা।

এদিকে ফরিদগঞ্জ থানায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম জানান, মামলাটি এখনো তিনি তদন্ত করছেন। কিন্তু বাদী অদ্যবদি কোন স্বাক্ষীকে হাজির করতে পারেন নি। মামলার বর্ণিত ঘটনা রাতের আঁধারে ঘটেছে। তবে তিনি তদন্ত করে সঠিক রির্পোট প্রদান করবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়