শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ১১ অক্টোবর ২০২১, ১৯:৩৩

হাইমচর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শরীফুল ইসলাম
হাইমচর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

১১ অক্টোবর চাঁদপুর জেলার হাইমচর থানা পুলিশ কতৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।হাইমচর থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহবুবুর রহমান মোল্লার সভাপতিত্বে ও এস আই জনাব মোঃ পলাশের পরিচালনায় হাইমচর থানা মাঠে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন ২নং উত্তর আলগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনির হোসেন ( দুলাল) পাটওয়ারী, ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আলী আহমেদ দেওয়ান, মোঃ বাচ্চু ভূইয়া, প্রভাষক আমিনুল ইসলাম, ইউপি সদস্য দাদন প্রধানীয়াসহ স্থানীয় লোকজন। এসময় উপস্থিত ছিলেন, হাইমচর থানার এসআই সঞ্জিত কুমার, আবু হানিফ, আঃ মান্নান, গোলাম আজম, মোঃ আবুল কালাম, মোঃ শহিদ, মোঃ আল আমিন, এ এস আই গোলাম খালেক, প্রান কৃষ্ণ, মোবারক হোসেন, আবু কাশেম, শাহ আলম, কামাল হোসেন, সবুজ, নারী এ এস আই পারুল আক্তার সহ স্থানীয় জন প্রতিনিধি ও জনতার একাংশ।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা তার বক্তব্যে বলেন, আমি হাইমচর থানায় যোগদানের পর থেকে হাইমচরের সাধারণ জনগন কোন প্রকার প্রতিবন্ধকতায় পড়তে হয়নি।সর্বোচ্চ চেস্টা করেছি হাইমচরের জনগণের সেবায় হাইমচর থানার টিম কে নিউজিত রাখতে।

তিনি আরো বলেন,বর্তমানে মা ইলিশ রক্ষা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য।দেশের সাধারণ জনগনের ভিতরে যদি দেশ প্রেম থাকে তবে আমি নিশ্চিত মা ইলিশ ১০০% রক্ষা করা সম্ভব। আপনারা যদি কোন তথ্য পান যে কোন সময় আমাকে ফোন দিবেন আশা করি আপনাদের ডাকে আমার ফোর্স প্রস্তুত আছে। আইন কে সহযোগিতা করলে যে কোন কঠিন কাজ সহজে সমাধান করা যাবে। হাইমচর উপজেলায় কোন সমস্যা দেখলে স্থানীয় জনপ্রতিনিধি আছে তাদের কে জানাবেন। এবং আমাদের কে অবগত করবেন।আমি আপনাদের কে সেবা দেওয়ার জন্য ২৪ ঘন্টা প্রস্তুত আছি। সর্বশেষ তিনি হাইমচরের জনগণের সু-স্বাস্থ্য কামনা করে নিজের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়