শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২১, ১৫:০৩

উপজেলা কমপ্লেক্স ও মুক্তিযুদ্ধা ভবন উদ্বোধন

শাহরাস্তিকে মায়ার জগত বানাতে আমি চেষ্টা করছি : মেজর (অবঃ) রফিকুল

মোঃ মঈনুল ইসলাম কাজল
শাহরাস্তিকে মায়ার জগত বানাতে আমি চেষ্টা করছি : মেজর (অবঃ) রফিকুল

শাহরাস্তি উপজেলা পরিষদ কমপ্লেক্স ও মুক্তিযুদ্ধা ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ ৪ অক্টোবর সকালে মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার স্হানীয় সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম ভবন দুটির শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে এ উপলক্ষে শাহরাস্তি উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, বহুপ্রতীক্ষিত ভবন দুটি নির্মাণ করতে পেরে আমি আনন্দিত। আজকের সুফল আগামী প্রজন্ম ভোগ করবে। তিনি মুক্তিযোদ্ধাদের উদেশ্যে বলেন, এ ভবনে বসে আপনারা ভালো কিছু করার পরিকল্পনা করবেন। আপনারা শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরবেন যাতে আগামী প্রজন্ম মুক্তিযুদ্ধের চেতনার এগিয়ে যেতে পারে।

তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা উল্লেখ করে বলেন, ডাকাতিয়া নদীর পাড়ে ওয়াক ওয়ের কাজ অচিরেই শুরু করা হবে। ইতিমধ্যে জমি অধিগ্রহণ করা হয়েছে অনেকেই টাকা পেয়েছেন। ওয়াক ওয়ে নির্মাণ করা হলে জনগণ তাদের পরিবার পরিজন নিয়ে মুক্ত বাতাসে বসবাস করতে পারবেন। এবং ডাকাতিয়া নদীর পাড়ে একটি সার্কিট হাউস নির্মাণের পরিকল্পনা রয়েছে। তিনি বলেন, শাহরাস্তির পরিবেশ দেশের অনেক জায়গা থেকে ভিন্ন। এখানে আসলে কেউ আর যেতে চাইবে না। আমি চেষ্টা করেছি শাহরাস্তিকে মায়ার জগত বানাতে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তারের সভাপতিত্বে সহকারী শিক্ষা অফিসার জহিরুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার শাহজাহান পাটোয়ারী, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বিএসসি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান প্রমূখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়