শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১১:১৭

মতলব দক্ষিণে দাবা একাডেমির কমিটি গঠন

রেদওয়ান আহমেদ জাকির
মতলব দক্ষিণে দাবা একাডেমির কমিটি গঠন

মতলব দক্ষিণে দাবা একাডেমির কমিটি গঠন করা হয়েছে। গত ২২ জুলাই রাতে স্থানীয় কাঠ বাজার এলাকায় দাবা একাডেমির অস্থায়ী কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

তরুন আর উদীয়মান যুব সমাজকে মাদক ও ইন্টারনেট আসক্তি থেকে বিরত রাখা, তথা সমৃদ্ধশীল ও মুুক্ত চিন্তায় মগ্ন রাখার লক্ষ্য নিয়ে ‘মতলব দাবা একাডেমি’ সংগঠনের ভবিষ্যৎ উন্নতির পথে অগ্রসর হবে। এ প্রত্যাশায় মতলবের সর্বস্তরের সাবেক খেলোয়াড়গণকে উপদেষ্টা মন্ডলীতে রেখে এবং বর্তমান খেলোয়াড়গণের মাধ্যমে সংগঠনটির ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

আন্তজার্তিক গ্র্যান্ড মাষ্টার এনামুল হোসেন রাজীব, আন্তজার্তিক মাষ্টার ও এসিপিবি’র সভাপতি আবু সুফিয়ান শাকিল, এসিপিবি’র সাবেক সভাপতি ও আন্তজার্তিক রেটেড দাবাড়ু মোহাম্মদ এনায়েত হোসেন, মতলবের আল আমিন ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আলী খোকন, আমেরিকান প্রবাসী অধ্যাপক মাহবুবুল এ মজুমদার, আমেরিকা প্রবাসী কাজী হাসেম ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও মতলব দাবা একাডেমির উপদেষ্টা ও রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. রেদওয়ান আহমেদ জাকিরসহ অন্যান্যদের উপস্থিতিতে আন্তজার্তিক রেটিং প্রাপ্ত দাবাড়ু অধ্যাপক অরুন চন্দ্র সরকারকে প্রতিষ্ঠাতা সভাপতি এবং মেধাবী ও বিচক্ষন দাবাড়ু আব্দুল হান্নান অপুকে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গৌতম কুমার সাহা, অশোক পোদ্দার, ভোলানাথ সাহা, সহ-সাধারণ সম্পাদক বরুন চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ নূরে-ই আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল সরকার, কোষাধ্যক্ষ আশিষ সরকার, সহ-কোষাধ্যক্ষ বিমল সরকার, প্রচার সম্পাদক মোহাম্মদ ফয়সাল আহমেদ তারেক, সহ-প্রচার সম্পাদক টিটু দাস, সদস্য মোহাম্মদ সাইফুদ্দিন মানিক, লিটন কুমার সাহা, অর্ণব সরকার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়