শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১৯:৪০

সচেতন না হলে করোনা সংক্রমণ আরো বৃদ্ধি পাবেঃ অ্যাড. নুরুল আমিন রুহুল (এমপি)

মাহবুব আলম লাভলু
সচেতন না হলে করোনা সংক্রমণ আরো বৃদ্ধি পাবেঃ অ্যাড. নুরুল আমিন রুহুল (এমপি)

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল (এমপি) বলেছেন, করোনা মোকাবেলায় প্রতিটি মানুষের জন্য কাজ করছে সরকার। করোনা মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে আপনাদের ১০ কেজি করে চাল দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আপনারা সচেতন না হলে করোনা সংক্রমণ আরো বৃদ্ধি পাবে। আজ ১৬ জুলাই শুক্রবার সকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ-এর চাল বিতরণের উদ্ববোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, পবিত্র ইদুল আযহা উপলক্ষে বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় কোভিড ১৯ ও ঈদুল আযহার উপলক্ষ্যে ৭ শ' পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হলো। এর বাইরেও উপজেলা প্রশাসনের নিয়ন্ত্রণ কক্ষেরও ৩৩৩ নাম্বারে ফোন দিলে খাবার পৌছে যাবে আপনাদের ঘরে। তবুও আপনারা বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার আলাউদ্দিনের সঞ্চালনায় আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক।

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে ফতেপুর পশ্চিম ইউনিয়নে করোনা মোকাবেলা ও ঈদুল আযহার উপলক্ষে ৭শ’ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়