শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ১৮:৪২

ফরিদগঞ্জে ধর্ষণকান্ডে জড়িতদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

ফরিদগঞ্জে ধর্ষণকান্ডে জড়িতদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ
ফরিদগঞ্জ ব্যুরো

ফরিদগঞ্জে এক স্কুল শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণ করে ধারণের ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে স্থানীয় লোকজন। তারা অভিযুক্তদের দ্রুত বিচার ও মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে।

উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নে আষ্টা বাজারে বৃহষ্পতিবার (১৩ জানুয়ারী) এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। যদিও ইতিমধ্যেই থানা পুলিশ ধর্ষণের ওই ঘটনায় দায়েরকৃত মামলার অভিযুক্ত ৪ জনকে আটক করতে সমর্থ হয়েছে।

জানা গেছে, বৃহষ্পতিবার সকালে গুপ্টি পুর্ব ইউনিয়নের আষ্টা, ভোটাল,ষোলদানা ও সাইসাঙ্গা গ্রামের কয়েকশত মানুষ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী আষ্টা বাজারে আয়োজিত এই মানববন্ধনে অংশ নেয়।

এ সময় তারা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কথিত যুবলীগ নেতা শিমুল মিজি, সাব্বির, ইজাজ ও তাদের সহযোগি লিপি বেগমকে দ্রæত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে বিচার সম্পন্ন করে মৃত্যুদন্ড দাবি করেন। একই সাথে শিমুলসহ এলাকার এসব কিশোর গ্যাংয়ের পিছনে থাকা গডফাদারদের মুখোশ উন্মোচন ও তাদেরও বিচারের আওতায় নিয়ে আসার দাবী করেন।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, ধর্ষণকান্ডে অভিযুক্তরা একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ওই এলাকাতে মাদক সেবন, জমি দখল, ইভটিজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বিস্তার করে আসছে।

উল্লেখ্য, গত রোববার (৯ জানুয়ারী) বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ১০ শ্রেণির এক শিক্ষার্থীকে জোর পুর্বক তুলে নিয়ে লিপি বেগমের বাড়িতে ধর্ষণ করে শিমুল ও সহযোগিরা । এসময় ধর্ষণের ভিডিও তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। পরে ওই শিক্ষার্থীর মা থানায় মামলা দায়ের করলে পুলিশ কুমিল্লা, চাঁদপুর ও ফরিদগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে কারাগারে প্রেরণ করে।

ইতিমধ্যে সকল আসামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন। আটক দুই জন স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছেন বলে তিনি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়