শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫৬

মতলব দক্ষিণে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রেদওয়ান আহমেদ জাকির
মতলব দক্ষিণে সন্ত্রাসী হামলার  প্রতিবাদে সংবাদ সম্মেলন

মতলব দক্ষিণে অতর্কিতভাবে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের মহাসচিব এসএম মোশারফ হোসেন মিলন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে মতলব বাজারের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে এসএম মোশারফ হোসেন মিলন বলেন, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ঢাকা থেকে ভাড়াকৃত একটি হাইয়েচ গাড়ী যোগে সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করার জন্য তিনি গ্রামের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার ঘোড়াধারী আসছিলেন। গ্রামের বাড়িতে আগমনের কথা শুনে তাঁর ভাইয়েরা এবং নিকট আত্মীয়গণ মোটরসাইকেল যোগে মতলব-গৌরিপুর সড়কের পাল বাজারে এগিয়ে আসে এবং পরে সবাই একত্রে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারের সিএনজি স্ট্যান্ডে পৌছালে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। তাদের অতর্কিত হামলায় মোটরসাইকেল ভাংচুর এবং গাড়ীর সামনের গøাস ভেঙ্গে ফেলা হয়।

এসএম মোশারফ হোসেন মিলন অভিযোগ করে বলেন, যারা এই হামলা করেছে এবং নেতৃত্ব দিয়েছেন তাদের সাথে পারিবারিক ভাবে বিরোধ থাকার কারণে বিভিন্ন সময়ে আমাকে এবং আমার ভাইদের হুমকি প্রদান করে আসছিল। আমি বাড়িতে আসবো শুনে পরিকল্পিতভাবে হামলা চালায়। এতে আমার ভাই এসএম ইদ্দিস হোসেন গুরুত্বর আহত হয়ে বর্তমানে চাঁদপুর হাসপাতালে ভর্তি রয়েছেন। এছাড়াও আমার অপর দুই ভাই এসএম ইউনুস হোসেন ও এসএম ইউসুফ হোসেন, প্রতিবেশী এবাদুল হক জনি, মোঃ সাহাব উদ্দিনসহ বেশ কয়েকজন আহত হন। এরা সকলেই মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।

পরিশেষে তিনি বলেন, যারা এই হামলার সাথে যুক্ত রয়েছেন তাদের বিষয়ে তদন্ত করে আইনের আওতায় এনে বিচার করার দাবি জানান তিনি। সংবাদ সম্মেলনে মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়