শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৮ জুলাই ২০২৪, ১৯:৫০

কোটা বিরোধী আন্দোলনের নামে নৈরাজ্য,অগ্নিসংযোগ ও নাশকতার প্রতিবাদে

কচুয়ায় মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিনিধি
কচুয়ায় মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

দেশব্যাপী কোটা বিরোধী আন্দোলন নামে নৈরাজ্য,অগ্নিসংযোগ ও নাশকতার প্রতিবাদে কচুয়ায় মুক্তিযোদ্ধা সংসদের শান্তিপূর্ণ মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। ১৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে কচুয়া বিশ্বরোড এলকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এহসান মুরাদের নিকট প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন। সমাবেশ শেষে বক্তব্য প্রদানকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আ: মবিন ও ডেপুটি কমান্ডার জাবের মিয়া বলেন স্বাধীনতার ৫৩ বছর পর স্বাধীনতা ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও কোটা বিরোধী আন্দোলনের নামে যারা অগ্নিসংযোগ ও নাশকতা করছে তাদের বিচারের দাবী জানাই ।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আ: মবিন ও ডেপুটি কমান্ডার জাবের মিয়া,সাবেক কমান্ডার দেওয়ান সিরাজুল ইসলাম,সহকারি কমান্ডার তাছাদ্দেক হোসেন মোহন,সালাউদ্দিন মানিক,মুক্তিযোদ্ধা শাহ আলম পাটওয়ারী,আবুল খায়ের,হাফিজ উল্লাহ,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি জাকির হোসেন,সহ-সভাপতি মেহেদী হাসান,জসিম উদ্দিন প্রধান,মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন,মহিলা সম্পাদিকা সেলিনা আক্তার,পৌর সন্তান সংসদের সাধারন সম্পাদক কামরুজ্জামান বাচ্ছুসহ মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ,মুক্তিযোদ্ধা পরিবার,বিভিন্ন ইউনিয়নের কমান্ডার,ডেপুটি কমান্ডার, মুক্তিযোদ্ধাগন মানববন্ধন,বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি জাকির হোসেন বলেন কোটা সংস্কারের নামে যারা নিজেদেরকে স্বঘোষিত রাজাকার বলে যে আন্দোলন করছে স্বাধীন বাংলাদেশে তা কাম্য নয় ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়