শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ জুন ২০২৩, ২১:৫২

শুরু হচ্ছে আমরা আলোকিত নারীর উদ্যোক্তা পণ্য মেলা

অনলাইন ডেস্ক
শুরু হচ্ছে আমরা আলোকিত নারীর উদ্যোক্তা পণ্য মেলা

চাঁদপুর সাহিত্য একাডেমীতে আগামী ২০ ও ২১ জুন শুরু হচ্ছে আমরা আলোকিত নারী আয়োজিত উদ্যোক্তা পন্য মেলা। মেলায় যারা স্টল বুকিং দিয়েছেন তাদের প্রস্তুতি নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন আয়োজকরা। দুই দিনব্যাপী এই মেলায় উদ্যোক্তাদের নিয়ে তাদের পণ্য প্রদর্শনী করা হবে। এতে আগ্রহী আরো যারা ফুড স্টল দিতে চান তাদের জন্য আলাদা টেবিলের আয়োজন করা হবে। মেলা চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত।

মেলার আর্কষন : এই মেলায় থাকবে মেহদী ও চুড়ি উৎসব। দুইদিনের বেস্ট সেলারকে মেলার শেষ দিন পুরস্কার প্রদান করা হবে। আমরা আলোকিত নারীর ফেসবুক গ্রুপের কনটেস্টের উইনারদেরকেও পুরষ্কার দেয়া হবে।

মেলায় অংশ গ্রহণের নিয়ম এবং শর্তাবলি হলো : ১. যারা মেলায় স্টলের জন্য নাম রেজিস্ট্রেশন করিয়েছেন তারা নাম ক্যানসেল করলে তাদের এই অপরাগতের জন্য সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহন করা হবে। ২. যে যে পন্য নিয়ে কাজ করছেন সে সেই পন্যের স্টল দিতে পারবেন। ৩.মেলায় যারা স্টল নিবেন তাদের সকলের পেজকে আমাদের পেজ থেকে প্রমোট করা হবে। ৪.ফেসবুক লাইভ ও নিউজের মাধ্যমে প্রতিটি পেজকে প্রমোট করা হবে। ৫. প্রতিটি স্টল হোল্ডারের স্টলের সামনে নিজেদের লোগো সহ আমরা "আলোকিত" নারী রাউন্ড স্ট্যানৃড ব্যানার ব্যবহার করতে হবে। ৬. আপনার পরিচিত সকল সদস্যদের ইভেন্টে ব্যানারসহ ইনভাইটেশান পাঠাতে হবে।

নিম্নলিখিত কমিটি মেম্বারদের সাথে যোগাযোগ করার অনুরোধ করা হলো : ১. প্রেসিডেন্ট Sharmin Akter Juye ২. সিনি. ভাইস প্রেসিডেন্ট Nilufer Rahman Nila ৩.ভাইস প্রেসিডেন্ট Musrat Munny ৪.জেনারেল সেক্রেটারির Sonia Rahaman ৫. জয়েন্ট সেক্রেটারি Amena Bari Moushumi ৬.ট্রেজারার ইসরাত জাহান বর্ষা ৭.এডিটর Jhoom Rahman

সোস্যাল মিডিয়া কমিটি ১. এডমিনRayana Kaoser ২. মডারেটরSabiha Rahman ৩. মডারেটরFatema Nishe ৪. মডারেটরAntara Tasnim

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়