বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১১:২০

সংসার ভাঙল শুভর, নায়কের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ঐশী

অনলাইন ডেস্ক
সংসার ভাঙল শুভর, নায়কের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ঐশী

মাসখানেক আগেই নিজের সংসার ভাঙার খবর জানিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক আরিফিন শুভ। স্ত্রী অর্পিতার সঙ্গে সাড়ে নয় বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। নায়কের সংসার ভাঙার খবর প্রকাশ্যে আসার পরই ভক্তদের আলোচনায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত তারকা জান্নাতুল ঐশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন। চলচ্চিত্রপাড়ায় অনেক দিন ধরেই এই দুই তারকার সম্পর্ক নিয়ে কানাঘোষা চলছে। অনেকে মনে করছেন, সেই গুঞ্জনের প্রভাবই হয়তো পড়েছে নায়কের সাংসারিক জীবনে। যে কারণে অর্পিতা-শুভর বিচ্ছেদের সিদ্ধান্ত।

এই গুঞ্জনের আরও একটি কারণ, ক্যারিয়ারের পাঁচটি সিনেমার মধ্যে আরিফিন শুভর সঙ্গে তিনটি সিনেমায় অভিনয় করেছেন ঐশী। সিনেমার সুবাদেই বিভিন্ন স্থানে একসঙ্গে যাতায়াত দু’জনের। যেখান থেকে হতে পারে প্রেমের সূত্রপাত। বিষয়গুলো নিয়ে বরাবরই আরিফিন শুভ নীরব থাকলেও সম্প্রতি মুখ খুলেছেন জান্নাতুল ঐশী। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জনকে অস্বীকার করেছেন তিনি।

ঐশী বলেন, ‘আমার মাথা খারাপ না যে, একজন বিবাহিত লোকের সঙ্গে প্রেম করব। এটা আমার জন্য খুবই লজ্জাজনক।’

নায়কের সংসার ভাঙা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘একটি সম্পর্ক ভাঙা খুবই দুঃখজনক। দুঃস্বপ্নেও চিন্তা করতে পারি না যে আমার জন্য কারো সংসার ভাঙবে। আমি বিশ্বাস করি, আপনি যেটা করবেন, সেটা ফিরে আসবে। আমি আজ কারো সংসার ভাঙলে অন্য কেউ এসে আমারটা ভাঙবে। প্রকৃতি কখনো ছাড় দেয় না।’

শুভকে নিজের মেন্টর উল্লেখ করে ঐশী বলেন, ‘আমাকে জড়িয়ে কথা ছড়ানো খুবই নোংরামি। শুভ ভাইয়ের সঙ্গে আমার কোনো দিন প্রেমের সম্পর্ক ছিল না এবং ভবিষ্যতেও হবে না। সহশিল্পী হিসেবে আমি তাকে খুবই সম্মান ও পছন্দ করি। সে আমার মেন্টরের মতো। এ ধরনের সম্পর্ক হওয়ার মতো আমাদের কোনো দিন কোনো আবেগ কাজ করেনি।’ উল্লেখ্য, ফ্যাশন ডিজাইনার অর্পিতার সঙ্গে ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন আরিফিন শুভ। প্রায় সাড়ে নয় বছর পর তাদের সংসার ভাঙে গত জুলাইয়ের ২০ তারিখে।

অন্যদিকে আরিফিন শুভর বিপরীতে ‘মিশন এক্সট্রিম’ দিয়ে ঢালিউডে অভিষেক হয় ঐশীর। এরপর তারা আরো দুটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। বর্তমানে তাদের অভিনীত ‘নূর’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়