শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৪

লবি রহমান কুকিং ফাউন্ডেশন অনন্যা পিঠা প্রতিযোগিতায় চাঁদপুরের সুরাইয়া চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক
লবি রহমান কুকিং ফাউন্ডেশন অনন্যা পিঠা প্রতিযোগিতায় চাঁদপুরের সুরাইয়া চ্যাম্পিয়ন

লবি রহমান কুকিং ফাউন্ডেশন অনন্যা পিঠা প্রতিযোগিতায় চাঁদপুরের আলোকিত নারী সুরাইয়া আহমেদ সুরু চ্যাম্পিয়ন হয়েছে। ১৭ ফেব্রুয়ারি রাজধানীর রাওয়া ক্লাবে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় সুরাইয়া আহমেদ সুরুর চ্যামিম্পয়ন হওয়ার গৌরব অর্জন করেন। উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি চাঁদপুরে এ প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। চাঁদপুরের হয়ে প্রায় ছয়শ’ প্রতিযোগীদের মধ্যে সুরাইয়া আহমেদ যৌথভাবে চ্যাম্পিয়ন হয়। লবি রহমান কুকিং ফাউন্ডেশন বাংলাদেশের সর্ববৃহৎ পিঠা প্রতিযোগিতা "অনন্যা পিঠা প্রতিযোগিতা ২০২৩।

প্রতিযোগিতায় সারাদেশের বিভিন্ন জেলা বাছাইকৃত প্রতিযোগীরা রাজধানীর রাওয়া ক্লাবে চূড়ান্ত পর্ব অর্থাৎ ফাইনালে অংশগ্রহণ করে। ফাইনালে চাঁদপুরের মেয়ে আলোকিত নারী সুরাইয়া আহমেদ সুরু যৌথভাবে প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে।

এ অর্জন নিয়ে কথা হয় লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি রোটাঃ শারমিন আক্তার জুঁইয়ের সাথে। তিনি বলেন, সত্যিই আমি একদম আবেগ আপ্লুত হয়ে গিয়েছি। ধন্যবাদ জানাচ্ছি, লবি রহমান আপাকে যিনি আমার মেন্টর এবং শ্রদ্ধেয়। লবি রহমান আপার এই ফাউন্ডেশনের কার্যক্রমই হচ্ছে নারীদেরকে তাদের যোগ্যতা অনুসারে এগিয়ে নিয়ে যাওয়া এবং তারই প্রদর্শিত পথে আমরা এগিয়ে যাচ্ছি। ধন্যবাদ লবি রহমান আপাকে চাঁদপুরের মেয়েদের জন্য এই সুযোগটি করে দেয়ার জন্য।

তিনি আরো জানান, এই প্রতিযোগিতায় এতো বেশি প্রতিভাবানদের সমারোহ ছিলো-বিজ্ঞ বিচারকগণ ১ম, ২য় এবং ৩য় পুরস্কার তিনজনকে মনোনীত করতে কষ্ট হচ্ছিল। কারণ অংশগ্রহনকারী সকলেই সেবা। তাই যুগ্মভাবে ৬ জন ৩টি স্থানের পুরস্কার জিতে নিয়েছেন। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সুরাইয়া আহম্মেদ শুরু যুগ্ন ভাবে প্রথম স্থান অধিকার করে চাঁদপুরের মান উজ্জ্বল করেছেন, যা কিনা আমাদের চাঁদপুরের জন্য অনেক বড় গর্ভের বিষয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কথাসাহিত্যিক এবং সাবেক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল । বিশেষ অতিথি তাসমিমা হোসাইন , সম্পাদক এবং প্রকাশক দৈনিক ইত্তেফাক ,অনন্যা পাক্ষিক ম্যাগাজিন।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন ইন্টারাশনাল শেফ টনি খান,শেফ ড্যানিয়েন সি গোমজ এবং শেফ সালেহ আহমেদ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়