শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২১, ২০:২৫

হাজীগঞ্জের ৭ বিসিএস স্বাস্থ্য ক্যাডারের চিকিৎসককে মেয়রের সংবর্ধনা

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জের ৭ বিসিএস স্বাস্থ্য ক্যাডারের চিকিৎসককে মেয়রের সংবর্ধনা

হাজীগঞ্জের ৭ বিসিএস স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ন চিকিৎসকগনকে সংবর্ধনা দিয়েছেন হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন। বুধবার বিকেলে পৌরপরিষদ মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

৪২তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে হাজীগঞ্জের ৭জন চিকিৎসক উত্তীর্ন হয়। এর আগ থেকে পৌর মেয়র হাজীগঞ্জের এসএসসি/আলিম ও এইচএসসি/আলিম পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষর্থীদেরকে সংবর্ধনা দিয়ে আসছে। সংবর্ধিতদেরকে ফুল দিয়ে বরন করাসহ সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন। সংবর্ধনা প্রদান শেষে টিএলসিসি সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিতরা হলেন, ডা. সুমাইয়া বিনতে কবির, ডা. রাজীব কুমার সাহা অন্তু, ডা. মো. নুরুন নবী জুয়েল, ডা. মাহাদীয়ে বাশার, ডা. ফাহিম রায়হান শুভ, ডা. মাগফেহুরাতুন্নেছা উর্মী ও ডা. শান্ত সাহা।

সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ইকবালুজ্জামান ফারুক ও অতিথি শাহনাজ ঝর্ণা এবং সংবর্ধিতদের পক্ষে বক্তব্য রাখেন, ডা. মো. নুরুন নবী জুয়েল, ডা. সুমাইয়া বিনতে কবির ও ডা. শান্ত সাহা।

পৌরসভার বাজার পরিদর্শক খাজা সাফিউল বাশার রুজমনের সঞ্চালনে অনুষ্ঠান শেষে একই স্থানে পৌরসভার নগর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা (জুলাই-সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়। পৌর মেয়রের সভাপ্রধানে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র-২ ও কাউন্সিলর মো. আজাদ হোসেন, সহকারী প্রকৌশলী (সিভিল) মো. ইদ্রিস মিয়া, উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মাহবুবুর রশিদ প্রমূখ। এ সময় পৌর পরিষদের অন্যসকল অন্য কাউন্সিলর ও পৌর কর্মকর্তগন উপস্থিত ছিলেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, টিএলসিসির সদস্য ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, সাংবাদিক সভাপতি গাজী সালাউদ্দিন, খালেকুজ্জামান শামীম, কামরুজ্জামান টুটুলসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা, টিএলসিসির সদস্য এবং সংবর্ধিত অতিথিবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়