শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ১২ অক্টোবর ২০২১, ২০:০০

শারদীয় দূর্গোৎসব

হাজীগঞ্জে পৌর পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে পৌর পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ

হাজীগঞ্জে শারদীয় দূর্গোৎসব-২০২১ইং উপলক্ষে পৌর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে দুস্থ অসহায়দের মাঝে বস্ত্র (শাড়ি ও লুঙ্গি) বিতরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী পৌর এলাকার ১২টি পূজামন্ডপে বিনামূল্যে এই বস্ত্র বিতরণ করা হয়।

এ দিন সকালে বলাখাল চৌধুরী বাড়ি সার্বজনীন পূজা মন্দিরে বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল সাহা। এ সময় তিনি বলেন, মহা ষষ্ঠীপূজার মধ্য দিয়ে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা। আগামী ১৫ অক্টোবর (শুক্রবার) বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে এই শারদোৎসবের। আমাদের এই ধর্মীয় উৎসবকে ঘিরে সারাদেশে উৎসবের আমেজ বিরাজ করছে। ইতিমধ্যে দুর্গাপূজাকে আনন্দমুখর করে তুলতে দেশজুড়ে পূজা মণ্ডপগুলো বর্ণাঢ্য সাজে সাজানো হয়েছে।

দূর্গোৎসবের এই আনন্দকে দ্বিগুন করতে হাজীগঞ্জ পৌর পূজা উদযাপন পরিষদ সামান্য উপহার (বস্ত্র) সামগ্রী নিয়ে দুস্থ অসহায়দের পাশে দাঁড়িয়েছে।

পৌর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ডা. তাপস চন্দ্র সাহার সভাপ্রধানে ও সাংগঠনিক সম্পাদক অজয় সরকারের সঞ্চালনে বস্ত্র বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি প্রদীপ কুমার সাহা, প্রণব কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মী কান্ত দাস, সুমন রায় চৌধুরী, বলাখাল চৌধুরী বাড়ি সার্বজনীন পূজা মন্দিরে সভাপতি সুখেন্দ্রু রায় চৌধুরী সুন্টি ও সাধারণ সম্পাদক সুভাষ সাহা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের মহিলা বিষয়ক সম্পাদক মিলি সাহা, পূজা বিষয়ক সম্পাদক অসীম কুমার সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক বাদল সাহা, সদস্য অজিত সাহা, ইন্দ্রজিৎ সাহা, সঞ্জু দাস, বলাখাল চৌধুরী বাড়ি সার্বজনীন পূর্জা মন্দিরের প্রধান উপদেষ্টা ধীরেন্দ্র নারায়ন চৌধুরী, কার্যকরি কমিটির দপ্তর সম্পাদক কমল সাহাসহ পৌর পূজা উদযাপন পরিষদ ও মন্দিরের অন্যান্য নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়