শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ২০:০২

হাজীগঞ্জে দখলকৃত যাত্রী ছাউনি আংশিক দখলমুক্ত !  

অনলাইন ডেস্ক
হাজীগঞ্জে দখলকৃত যাত্রী ছাউনি আংশিক দখলমুক্ত !  

হাজীগঞ্জ পশ্চিম বাজারে বিশ্বরোড চৌরাস্তায় রাতের আধাঁরে দখল হওয়া যাত্রী ছাউনি আংশিক দখলমুক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী সরজমিনে তদন্তে এসে সার্টার খুলে ভিতরে প্রবেশ করেন।

এ সময় হাজীগঞ্জের যুবলীগ ও ছাত্রলীগের সিনিয়র কয়েক নেতাকে তিনি দায়িত্ব দিয়ে বলেন, যারাই সার্টার লাগিয়েছে তাদেরকে দিয়ে এই সার্টার স্থায়ীভাবে খুলে ফেলে আমাকে জানাবেন। উক্ত যাত্রী ছাউনী দখল সংক্রান্ত একটি সংবাদ বুধবার রাতে দৈনিক চাঁদপুর কন্ঠের অনলাইনে ও বৃহস্পতিবার একই দৈনিকের প্রিন্ট কপিতে সচিত্র প্রতিবেদন ছাপা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, জেলা পরিষদ নির্মিত হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোড চৌরাস্তা এলাকার যাত্রী ছাউনিটি গত মঙ্গলবার দিনগত রাতে দখল করে স্থানীয় একটি চক্র। পরের দিন বুধবার এ নিয়ে দিনভর হাজীগঞ্জ বাজারে টক অব টাউনে পরিনত হয়। একই বিষয় নিয়ে চাঁদপুর থেকে প্রকাশিত কয়েকটি পত্রিকায় বৃহস্পতিবার সংবাদ প্রকাশ পায়।

বৃহস্পতিবার দুপুরের পরে ঘটনাস্থলে সরজমিনে আসেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী। তার সাথে ছিলেন হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বী প্রমূখ।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান যুবলীগ ও ছাত্রলীগের উপরোক্ত নেতাদের সহায়তা নিয়ে যাত্রী ছাউনিটির সার্টার খুলে এর ভিতরে প্রবেশ করেন। যাত্রী ছাউনির ভিতরে দ্বাড়িয়ে তিনি বলেন, সময় সাংবাদিক ভাইয়েরা সোচ্চার থেকে লেখালেখির কারনে বিষয়টি দ্রুত আমাদের নজরে এসেছে। যারা এমন ন্যাক্কারজনক কান্ড করেছে আমরা তাদেরকে আইনের আওতায় আনবো। আজকে আমি যাদেরকে (হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বী) দায়িত্ব দিলাম তারা এর দখলকারীকে খুঁজে বের করে স্থায়ীভাবে সার্টার খুলে নিবে, আর আমাকে বিষয়টি জানাবে।

এদিকে বিষয়টি নিয়ে স্থানীয়রা বলেন, আজকে এটি আংশিক দখলমুক্ত হলো। যেদিন সার্টার খুলে ফেলা হবে, সেদিন পুরোপুরি দখল মুক্ত হবে। এ বিষয়ে মাসুদ ইকবাল চাঁদপুর কন্ঠকে জানান, আগামী কয়েকদিনের মধ্যে এর দখলকারীর মাধ্যমে আমরা সার্টার খুলে দেয়ার ব্যবস্থা করবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়