শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২২, ২০:৪৭

ইউনিয়নবাসীকে বাঁশের লাঠি নিয়ে কেন্দ্র পাহারা দিতে অনুরোধ

ইউনিয়নবাসীকে বাঁশের লাঠি নিয়ে কেন্দ্র পাহারা দিতে অনুরোধ
স্টাফ রিপোর্টার

চাঁদপুরে হাইমচরের আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের প্রতিটি ভোট কেন্দ্রের পাশে বাঁশের লাঠি নিয়ে অবস্থান করে কেন্দ্র পাহারা দিতে ইউনিয়নবাসীকে অনুরোধ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটর সাইকেল মার্কার মোঃ হাবিবুর রহমান বেগ। বহিরাগত কিংবা কেউ যদি অবৈধ উপায়ে কেন্দ্রে ঢুকে ভোট কাটতে চায় তাদেরকে প্রতিহত করতেই এই বাঁশের লাঠি ব্যবহার করতে তিনি অনুরোধ করেছেন।

৩'রা জানুয়ারি সোমবার রাতে বাজাপ্তী রমনিমোহন উচ্চ বিদ্যালয় মাঠে তার নির্বাচনী প্রচারনার শেষ দিনের জনসভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এসব বলেন।

নির্বাচনে সহিংসতা ঠেকানো এবং সুষ্ঠু ভোটের পরিবেশ নিশ্চিত করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, উত্তর আলগীর জনগণ মোটর সাইকেল মার্কাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ। তারা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায়। ভোট ডাকাতি বা ভোট জালিয়াতি করতে গিয়ে জনগণের দ্বারা কেউ কোন রক্তপাত হলে এর দায় প্রশাসনকে নিতে হবে। মানুষ এখন সচেতন তাই তারা নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে কেন্দ্রে যেতে চায়। কোন হুমকি ধমকি মানুষ তোয়াক্কা করে না।

মোঃ হাবিবুর রহমান বেগ বলেন, অপপ্রচার চালিয়ে আমাকে বড় বড় নেতারা দমিয়ে দিতে চেয়েছেন। কিন্তু ইউনিয়নবাসীর অনুরোধে আমি নির্বাচন করছি। তাই জনগণের রায়ই আমার কাছে চূড়ান্ত হবে। মোটরসাইকেল মার্কার জয় নিশ্চিত করার মধ্য দিয়ে ইউনিয়নবাসীকে শেষ হাসি হাসতে তিনি অনুরোধ করেন। এ সময় তাঁর কয়েক'শ কর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ৫ই জানুয়ারি চাঁদপুরের হাইমচর, কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়