সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি সমমানের পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৯ মে ২০২৪, ১৮:৪৫

চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ানের নির্বাচনী গণসংযোগ অব্যাহত

আমার দ্বারা মানুষের কল্যাণ নিহিত থাকলে জনগণ আমাকে পাস করাবে

স্টাফ রিপোর্টার
আমার দ্বারা মানুষের কল্যাণ নিহিত থাকলে জনগণ আমাকে পাস করাবে

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান তাঁর নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (৯ মে) সারাদিন চাঁদপুর জেলা শহরের ব্যবসায়িক এলাকা পুরান বাজার,হানার চর ও বলিয়া ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেছেন।

তিনি ওইসব এলাকার অনেক ভোটার ও দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি, দোকানে দোকানে গিয়ে সালাম ও আদাব বিনিময় করেন এবং ২১ তারিখ কাপ পিরিচ মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

এ সময় মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন,জনগণের কাছে আমার বড় পরিচয় আমি বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ সৈনিক এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার

একজন কর্মি। যার ভিতর কোন ভেজাল নেই।বঙ্গবন্ধু আমাদেরকে যে রাজনীতি দেখিয়ে গিয়েছেন। মানুষের কল্যাণই

আমার রাজনীতি।সৃষ্টিকর্তার কাছে আমার চাওয়া, আমার দ্বারা মানুষের কল্যাণ যদি নিহিত থাকে। জনগণ আমাকে এই নির্বাচনে পাশ করাবে এবং

পুনরায় তাদের সেবা করার সুযোগ দিবে।

এদিন দুপুরে নাজিম দেওয়ান পুরান বাজার লোহার পোল থেকে শুরু করে বাকালি পট্টি মাছ বাজার ফলপট্টি পট্টি,বাতাসা পট্টিসহ বাজার এলাকায় নির্বাচনী গণ সংযোগ করে ভোটারদের কাছে কাপ পিরিচ মার্কায় ভোট চান।

এ সময় দলীয় নেতাকর্মী সহ তার কর্মী সমর্থকবৃন্দ সাথে ছিলেন।

পরে তিনি বিকালে সদর উপজেলার হানারচর এবং পরে বালিয়া ইউনিয়ন সফর করে এখানে নির্বাচনী গণসংযোগ প্রচার প্রচারণাসহ কাপ পিরিচ প্রতীকের লিফলেট বিতরণ করেন এবং বিভিন্ন পথসভায় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়