বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ২০:৫৮

মাওলানা আব্দুল হাই ফাউন্ডেশন এর উদ্যোগে, দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

মাওলানা আব্দুল হাই ফাউন্ডেশন এর উদ্যোগে, দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ
মাহবুব আলম লাভলু

চাঁদপুরের মতলব উত্তরে মাওলানা আব্দুল হাই ফাউন্ডেশনের উদ্যেগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। ২রা এপ্রিল মঙ্গলবার বিকেলে উপজেলার ছেংগারচর পৌরসভার নিজ ছেংগারচরে মাওলানা আব্দুল হাই এর সুযোগ্য সন্তান, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ও মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান সেলিম। অসহায় হতদরিদ্র প্রায় ৩ শতাদিক পরিবারের মাঝে ঈদ বস্ত্র হিসেবে শাড়ি লুঙ্গি পাঞ্জাবি থ্রি প্রিস বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, এ্যাবলুম ডিজাইন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহসীন রাব্বানী,ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা যুবলীগের সাবেক সদস্য মহিবুল্লাহ খোকন, ছেংগারচর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন, সমাজ সেবক মোঃ শামীমুর রহমান, মোঃ মাহাফুজুর রহমান, আওয়ামীলীগ নেতা মোঃ ফারুক হোসেন, মোঃ মোজাম্মেল প্রধান, শেকানন্তর মাস্টার , নুর উদ্দিন মাস্টার, মোঃ আল আমিন , মোঃ কবির মিয়াজী , মোঃ সোহেল দেওয়ান, সুমন বেপারী, রুবেল মিয়াজী, মোঃ জসিম, মোঃ আওলাদ হোসেনসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসমায় মাহবুবুর রহমান সেলিম বলেন, আমি বিগত দিনের মতো আপনাদের পাশে আছি, আগামীতেও থাকবো। করোনা মহামারীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও মতলব বাসীর পাশে আমি থাকবো। এছাড়াও যদি আপনাদের কোন বিশেষ সহযোগীতা প্রয়োজন হয় তাহলে আমার সাথে আপনারা যোগাযোগ করবেন। আমি আপনাদের পাশে থেকে সবসময় সেবা করতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, স্মাধীনতা পদক প্রাপ্ত, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আমাদের অভিভাবক। তিনি আমাদের রাজনৈতিক গুরু। তার কাছ থেকেই রাজনী শিখেছি। তাই মায়া বীরবিক্রমের উন্নয়নের ধারা অব্যহত রাখতে চেষ্টা করে যাবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়